• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে চট্টগ্রামের বাকলিয়া হতে পলাতক আসামি গ্রেফতার সিন্দুকছড়ি সেনা জোনের পক্ষ থেকে ঈদ উপহার ও মানবিক সহায়তা প্রদান ঈদুল আযহা উপলক্ষে কাপ্তাই জোনের ত্রাণ সামগ্রী সহায়তা প্রদান  মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা

বাঙ্গালহালিয়া পাবনাটিলা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মনোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

মিন্টু কান্তি নাথ রাজস্থলীঃ / ১৩৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

 

মিন্টু কান্তি নাথ রাজস্থলী(রাঙ্গামাটি)
রাঙ্গামাটি রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া সফিপুর ৩নং ওয়াডের পাবনা টিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে,প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়ন ও শিক্ষার্থীদের পাঠের অগ্রগতির জন্য অভিভাবকদের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ২৮শে ফেব্রুয়ারি(বুধবার)দুপুর ১১ঘটিকায় বিদ্যালয় মিলনায়তনে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উত্ত অনুষ্ঠানে উতেসিং চৌধুরী সঞ্চালনায় মা ও অভিভাবক সমাবেশে বক্তব্য রাখেন বিদ্যালয় প্রধান শিক্ষক মংসাহ্লা মারমা,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান আদোমং মারমা,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী উপজেলার শিক্ষা অফিসার মোঃ আব্দুল করিম,ইউপি সদস্য কায়ুম হোসেন মিরাজ,ইউপি সদস্যা সালমা আকতার,সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর আলম,পাবনাটিলা প্রাথমিক বিদ্যালয় পরিচলনা কমিটির সভাপতি সবুর হোসেন,ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক অজয় দে,অর্থ সম্পাদক রানা চৌধুরী,
উপস্থিত স্কুল ম্যানেজিং কমিটি, রাজনৈতিক নেতৃবৃন্দ,শতাধিক অভিভাবক,স্কুলের ছাত্র-ছাত্রী, অন্যান্য শিক্ষকমন্ডলী এবং স্কুলের ব্যবস্থাপনা পরিষদের সদস্য,গণমাধ্যম কর্মী প্রমুখ।
অভিভাবকদের উদ্দেশ্যে প্রধান অতিথি বক্তব্য বলেন,সন্তানের পিতামাতা হচ্ছেন সবচেয়ে বড় শিক্ষক।ঘুম থেকে ওঠা শুরু করে ঘুমাতে যাওয়া পর্যন্ত সব বিষয় আপনাদের নজরদারি থাকলে কোন সন্তান পথভ্রষ্ট হতে পারে না। জ্ঞান বিতরণে শিক্ষার মান উন্নয়নে স্বনামধন্য পাবনা টিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন স্কুল পরিচালনা কমিটি ও শিক্ষকদের প্রতি অনুরোধ করি স্কুলে আসা সন্তানদের প্রতি গভীর মনোযোগ দিয়ে যাবেন। যাতে সুশিক্ষায় শিক্ষিত হয়ে এই স্কুলের মান ধরে রাখতে পারে। পড়ে অনুষ্ঠান শেষে পাবনাটিলা প্রাথমিক বিদ্যালয়ে কর্তৃক অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের মাঝে দুপুরে খাবার বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ