• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ

বেলকুচিতে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধি : / ৯৬০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪

 

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধি :

যথাযোগ্য মর্যাদায় সিরাজগঞ্জের বেলকুচিতে ২১শে ফেব্রুয়ারী মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। যাদের রক্তের বিনিময়ে স্বাধীন হয়েছে বাংলা ভাষা তাদের প্রতি সম্মান ও কৃতজ্ঞতা প্রকাশ করে শহীদ মিনারে ফুল দেওয়া হয়। পরে কুরআন তিলাওয়াত এর মাধ্যমে তাদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

বেলকুচি উপজেলা অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার ২১শে ফেব্রুয়ারী দিনব্যাপী অনুষ্ঠানে বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার আফিয়া সুলতানা কেয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেলকুচি উপজেলা সহকারী কমিশনার ভূমি শিবানী সরকার।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেলকুচি থানা ওসি তদন্ত আব্দুল বারিক, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান, বেলকুচি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম গোলাম রেজা, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি গাজী দেলখোশ আলী প্রামানিক, সমাজসেবা কর্মকর্তা দেবাশীষ ঘোষ, মৎস্য কর্মকর্তা শামীম রেজা, খাদ্য বিষয়ক কর্মকর্তা ফাহাদ ইবনে সালাম, প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য দপ্তরের কর্ম কর্তাগন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ