• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

মানিকছড়িতে বিনম্র শ্রদ্ধা আলোচনা সভা ও পুরস্কার বিতরণে শহীদ দিবস উদযাপন

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৭৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)
শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপনে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় শহীদ বেদিতে পুস্পস্তবক অর্পণে বিনম্র শ্রদ্ধা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রাত ১২.০১ মিনিটে উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দা সাদিয়া নূরীয়া প্রশাসনিক সকল কর্মকর্তাদের নিয়ে শহীদ বেদিতে পুস্পস্তবক অর্পন করেন। এর পর পুলিশ বিভাগ, উপজেলা আওয়ামীলীগ, বীর মুক্তিযোদ্ধা কমান্ড, শিক্ষাপ্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শহীদ বেদিতে পুস্পস্তবক অর্পন করেন। অন্যদিকে সকাল ৭টায় উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন। এতে উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীনসহ দলীয় সিনিয়র নেতৃবৃন্দ ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সকাল ১০ টায় উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও পুরস্কার বিতরণ। উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তপন কুমার চৌধুরীর সঞ্চালনায় এবং কৃষি কর্মকর্তা মো. কামরুল হাসানের স্বাগত বক্তব্যে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও পুরস্কার বিতরণ। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দা সাদিয়া নূরীয়া। প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন।
বিশেষ অতিথি ছিলেন, সহকারী কমিশনার (ভূমি)শাহীনা নাছরিন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) মোহাম্মদ ইকবাল উদ্দিন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. শফিউল আলম চৌধুরী। অতিথিদের পাশাপাশি বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মো. আলী হোসেন, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক আবদুল মান্নান, শিক্ষার্থী জান্নাতুল নাঈমা জ্যোতি শেখ তানজিনা ইসলাম তানহা ও মো.মিজবাউল আজিম প্রমুখ। পরে স্কুল শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ