• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

নওগাঁর চন্ডিপুরে জমি দখলের প্রতিবাদে মানববন্ধন

এস এ বিপ্লব, স্টাফ রিপোর্টারঃ / ৫৪৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

 

এস এ বিপ্লব, স্টাফ রিপোর্টারঃ নওগাঁর চন্ডিপুরে জমি দখলের প্রতিবাদে মানববন্ধন করেছে ভুক্তভুগী এলাকা বাসী।
নওগাঁ সদর উপজেলার চুন্ডিপুর এলাকার কয়েকশো মানুষ বুধবার সকালে শহরের মুক্তির মোড়ে ঘন্টা ব্যাপি এ মানববন্ধন কর্মসুচি পালন করে।

এ সময় অভিযোগ করা হয় এলাকার প্রভাবশালী মোবারক হোসেন ভুলু গ্রামের একাধিক মানুষের জমি জাল দলিল করে দখলে নিয়েছে। একাধিক ব্যাক্তির মাঠের জমি দখল নিতে তিনি গড়ে তুলেছেন সন্ত্রাসী বাহিনী। নীরিহ গ্রামবাসী এসব কাজে বাঁধা দিলে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে মোবারক বাহিনী।
বক্তারা অভিযোগ করেন মানব পাচারকারী হিসাবে পরিচিত মোবারক হোসেন এলাকায় নতুন করে ভুমি সন্ত্রাসী হিসাবে আভির্ভুত হয়েছেন। এসময় নীরিহ গ্রামবাসীর পক্ষে প্রশাসনের সহায়তা চেয়ে বক্তব্য প্রদান করেন আব্দুল জলির মন্ডল।
এ বিষয়ে অভিযুক্ত মোবারক হোসেন ভুলু জানান আমি বেধ ভাবে জমি ক্রয়করে যথারিতি খাজনা খারিজ করে আমার জমি আমি দখলে নিয়েছি। তাদেরই কোন রকম জমির কাগজপত্র নাই। তিনি আরও বলেন আগামী শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) থানায় উভয় পক্ষের কাগজপত্র নিয়ে বসবার দিন ধার্য্য আছে বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ