• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
শিরোনাম
রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক বান্দরবানের লামায় শান্তিপূর্ণভাবে চলছে ভোট গ্রহণ, উপস্থিতি কম চলছে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালে খাগড়াছড়ি সদরসহ তিন উপজেলায় নির্বাচন রাজস্থলী উপজেলার ভোট কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি’র সংবর্ধনা ও যুব রেড ক্রিসেন্ট ইউনিটের পরিচিত সভা রাত পোহালে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানে হলো নির্বাচনী সরঞ্জাম  সাজেকে বার্ষিক ক্রীড়া পুরুস্কার বিতরণ করেছে সেনাবাহিনী

মানিকছড়িতে ৬০ পিছ ইয়াবাসহ যুবক আটক

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৯৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

খাগড়াছড়ির মানিকছড়ি থানা পুলিশের চৌকস দল গোপন সংবাদে অভিযান চালিয়ে ৬০ পিছ ইয়াবাসহ মাদক সেবী ও বিক্রেতা মো. হানিফ ওরফে স্বপন মিয়া (২৮) কে আটক করেছে।

৬ ফেব্রুয়ারী মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় উপজেলার সদর মুসলিমপাড়া এলাকায় ইয়াবা বেচাকেনার গোপন সংবাদ পেয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) মোহাম্মদ ইকবাল উদ্দিনের নির্দেশে মোবাইল টিমের উপ-পরিদর্শক (এস.আই) সুমন কান্তি দে ও সঙ্গীয় পুলিশ সদস্যরা অভিযানে বের হন। সদর ইউপি’র ৮নম্বর ওয়ার্ডের মুসলিম পাড়ার মৃত. মো. রফিকুল ইসলামের পুত্র মো. হানিফ ওরফে মো. স্বপন মিয়া(২৮) এর ঘরে অভিযান চালিয়ে তার দেহ(পেন্টের পকেট) থেকে ৬০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। পরে ইয়াবাসহ অভিযুক্তকে আটক করে থানায় নেওয়া হয়।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল উদ্দিন সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশের সুপারের দিকনির্দেশনায় জনপদে মাদকসহ সকল অপরাধের বিরুদ্ধে পুলিশ সোচ্চার। এরই অংশ হিসেবে ৬০ পিছ ইয়াবাসহ এক মাদক সেবী ও বিক্রেতাকে আটক করা হয়েছে। আটক ব্যক্তির বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ