• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বেলকুচিতে কালো পতাকা মিছিলে অংশ গ্রহনকারী বিএনপি নেতা এরশাদ গ্রেফতার

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধিঃ / ১৫৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪

 

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন গ্রহনযোগ্য হয়নি, সুষ্ঠ নির্বাচনের আহবান জানিয়ে পূণরায় নির্বাচনের দাবিতে কেন্দ্রীয় ঘোষিত সারা দেশের ন্যায় সিরাজগঞ্জের বেলকুচিতে কালোপতাকা মিছিল করেন বিএনপি নেতা কর্মীরা।
৩০শে জানুয়ারি সেই কালোপতাকা মিছিলে অংশ গ্রহণ করেন বেলকুচির সাবেক পৌর সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এরশাদুল ইসলাম। আর ঐদিন রাতেই এরশাদুলকে মুকন্দগাঁতী বাসস্ট্যান্ড জেনিন কাউন্টারের সামনে থেকে গ্রেফতার করেন বেলকুচি থানা পুলিশ।
গ্রেফতারকৃত এরশাদুল ইসলাম পৌর এলাকার মুকন্দগাতী পশ্চিম পাড়া গ্রামের মৃত আছান সেখ এর ছেলে।
পৌর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মোহাম্মদ আলী ভূইয়া বলেন, কেন্দ্রীয় কমিটির ঘোষনা অনুযায়ী ৩০শে জানুয়ারি মঙ্গলবার বেলকুচিতে শান্তি সুষ্ঠুভাবে কালো পতাকা মিছিলে অংশ নেয় এরশাদুল ইসলাম এরশাদ। ঐদিন রাতেই মুকন্দগাতী থেকে গ্রেফতার করে বিস্ফোরণ মামলায় চালান দিয়েছে এরশাদকে। তাকে অবৈধভাবে গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ আনিসুর রহমান এর নিকট গ্রেফতার এর বিষয় জানতে চাইলে তিনি জানান, নির্বাচনের পূর্বে নবেম্বর মাসে সুবর্নসাড়া এলাকায় রাস্তায় গাছের গুল ফেলিয়ে রাস্তা অবরোধ করে সেই সাথে টায়ারে আগুন জ্বালিয়ে বিস্ফোরণ এর ঘটনায় থানায় মামলা হয়েছে, আর সেই মামলায় তদন্তের আসামি এরশাদুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। পরে মামলা রজু করে সিরাজগঞ্জ বিজ্ঞ আদালত জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ