• বুধবার, ২২ মে ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত  রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক

রামগড়ে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ্ শুভ উদ্বোধন

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: / ২০৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ

“বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি”এ প্রতিপাদ্য কে সামনে রেখে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২৪ উপলক্ষ্যে খাগড়াছড়ির রামগড়ে দুই দিনব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু। রবিবার ২১ জানুয়ারী সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে বিজয় ভাস্কার্যের সামনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মিস,মমতা আফরিন এর সভাপতিত্বে মেলার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী। উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছেন।তাঁর এই স্বপ্নকে বাস্তবায়ন করতে হলে সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতার প্রয়োজন। সেই কারণে আমরা রামগড়ে বিজ্ঞান মেলার আয়োজন করেছি। এই মেলা থেকে শিক্ষার্থীরা স্মার্ট বাংলাদেশ বির্নিমানে নিজেদের কে তৈরি করতে পারবে।
এসময় আরো উপস্থিত ছিলেন রামগড় ফায়ার সার্ভিস কর্মকর্তা ইখতেয়ার উদ্দীন সহ, কলেজ ও সকল মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের দায়িত্বরত শিক্ষক-শিক্ষিকা ও সাংবাদিকবৃন্দ।
মেলায় ১৮টি স্টল স্থান পেয়েছে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা এতে অংশগ্রহন করেছে। স্মার্ট বাংলাদেশ বির্নিমানে তারা মেলায় বিজ্ঞান ও প্রযুক্তির বিভিন্ন বিষয় তুলে ধরছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ