• সোমবার, ২৭ মে ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
শিরোনাম
দুর্যোগ মোকাবেলায় দীঘিনালায় ২১ আশ্রয়কেন্দ্র প্রস্তুত বান্দরবানে কেএনএফ সন্দেহে গ্রেপ্তার ৪ জন রিমান্ডে গুইমারায় ঘূর্ণিঝড় রেমালের সম্ভাব্য ক্ষয়ক্ষতি এড়ানোর লক্ষ্যে উপজেলা প্রশাসনের সতর্ক বার্তা জারি কাপ্তাই লগগেইট জয়কালী মন্দিরে সংবর্ধিত হলেন নব নির্বাচিত চেয়ারম্যান নাছির উদ্দীন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুদিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তলিয়ে গেলো সুন্দরবনের পর্যটনকেন্দ্র কাপ্তাইয়ে টিসিবির পণ্য পেল ১৬৭৭ জন ঘুমধুম সীমান্তে মাইন বিস্ফোরণে একজনের পা বিচ্ছিন্ন গোয়ালন্দ উপজেলা ছাত্রদলের সা: সম্পাদক কে হত্যার চেষ্টা চিকিৎসক ও নার্স সংকটে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কাপ্তাই জেলা নৌ স্কাউটসের ১১ জন স্কাউটস এর  প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ড অর্জন  মানিকছড়িতে শিক্ষার্থীদের নিয়ে বিজ্ঞান বক্তৃতা ও ছাতা বিতরণ

সরকারি মাতামুহুরী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন আবদুল মোনায়েম

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান / ৩১৪ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

সরকারি মাতামুহুরী কলেজের নতুন অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) হিসেবে নিয়োগ পেয়েছেন সিনিয়র প্রভাষক মোঃ আবদুল মোনায়েম। এর আগে তিনি প্রতিষ্ঠানটির ইংরেজি বিভাগের সিনিয়র প্রভাষক হিসাবে দায়িত্ব পালন করছিলেন। মঙ্গলবার (২ জানুয়ারি) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সরকারি কলেজ-২ শাখা থেকে জারি করা প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিষ্ঠানটির সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ রুহুল আমিন অবসরে যাওয়ায় তার স্থলাভিষিক্ত হলেন মোঃ আবদুল মোনায়েম। ১৮ জানুয়ারী বৃহস্পতিবার বেলা ১১টায় আনুষ্ঠানিকভাবে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব গ্রহণ করেন তিনি। অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) পদ থেকে সদ্য বিদায় নেয়া সিনিয়র প্রভাষক মোহাম্মদ রুহুল আমিন রসায়ন বিভাগের প্রভাষক ছিলেন।

ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আবদুল মোনায়েম ১৯৯৯ সালের ১৫ এপ্রিল সরকারি মাতামুহুরী কলেজে ইংরেজি বিভাগের প্রভাষক হিসেবে যোগদান করেছিলেন। আবদুল মোনায়েম শিক্ষামন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমার ওপর অর্পিত দায়িত্ব আমি ন্যায়নিষ্ঠার সঙ্গে যথাযথভাবে পালন করার সর্বোচ্চ চেষ্টা করবো। আমি সকলের সহযোগিতা প্রত্যাশা করছি।

প্রসঙ্গত, ‘সরকারিকৃত কলেজ শিক্ষক ও কর্মচারী আত্তীকরণ বিধিমালা’ ২০১৮ এর বিধি-০৫ এবং বিধি-০৬ এ বর্ণিত বিধান মোতাবেক গত ০৮ আগস্ট ২০১৮ইং হতে উক্ত কলেজ সরকারিকরণ হয়েছিল। একই সাথে কলেজের ২৫ জন শিক্ষক রাজস্বখাতে নিয়োগ প্রদান করা হয়। গত ১৮ জানুয়ারী ২০২৪ইং সরকারিকরণের বিষয়টি বাংলাদেশ গেজেটভুক্ত হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ