• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

সরকারি মাতামুহুরী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন আবদুল মোনায়েম

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান / ৩৭৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

সরকারি মাতামুহুরী কলেজের নতুন অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) হিসেবে নিয়োগ পেয়েছেন সিনিয়র প্রভাষক মোঃ আবদুল মোনায়েম। এর আগে তিনি প্রতিষ্ঠানটির ইংরেজি বিভাগের সিনিয়র প্রভাষক হিসাবে দায়িত্ব পালন করছিলেন। মঙ্গলবার (২ জানুয়ারি) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সরকারি কলেজ-২ শাখা থেকে জারি করা প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিষ্ঠানটির সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ রুহুল আমিন অবসরে যাওয়ায় তার স্থলাভিষিক্ত হলেন মোঃ আবদুল মোনায়েম। ১৮ জানুয়ারী বৃহস্পতিবার বেলা ১১টায় আনুষ্ঠানিকভাবে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব গ্রহণ করেন তিনি। অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) পদ থেকে সদ্য বিদায় নেয়া সিনিয়র প্রভাষক মোহাম্মদ রুহুল আমিন রসায়ন বিভাগের প্রভাষক ছিলেন।

ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আবদুল মোনায়েম ১৯৯৯ সালের ১৫ এপ্রিল সরকারি মাতামুহুরী কলেজে ইংরেজি বিভাগের প্রভাষক হিসেবে যোগদান করেছিলেন। আবদুল মোনায়েম শিক্ষামন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমার ওপর অর্পিত দায়িত্ব আমি ন্যায়নিষ্ঠার সঙ্গে যথাযথভাবে পালন করার সর্বোচ্চ চেষ্টা করবো। আমি সকলের সহযোগিতা প্রত্যাশা করছি।

প্রসঙ্গত, ‘সরকারিকৃত কলেজ শিক্ষক ও কর্মচারী আত্তীকরণ বিধিমালা’ ২০১৮ এর বিধি-০৫ এবং বিধি-০৬ এ বর্ণিত বিধান মোতাবেক গত ০৮ আগস্ট ২০১৮ইং হতে উক্ত কলেজ সরকারিকরণ হয়েছিল। একই সাথে কলেজের ২৫ জন শিক্ষক রাজস্বখাতে নিয়োগ প্রদান করা হয়। গত ১৮ জানুয়ারী ২০২৪ইং সরকারিকরণের বিষয়টি বাংলাদেশ গেজেটভুক্ত হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ