• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:২০ অপরাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

শীতার্ত দের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন পুলিশ সুপার মুক্তা ধর

মোঃ সালাউদ্দিন, বিশেষ প্রতিনিধ: / ২০০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪

 

মোঃ সালাউদ্দিন:- খাগড়াছড়ি জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে অসহায়, দুঃস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন সমিতির সভাপতি পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম(বার)।

“হাতে রেখে হাত, শীতার্তরা উষ্ণতা পাক, শীতের প্রতিটি রাত, উষ্ণতা ছড়িয়ে পড়ুক সকল প্রাণে” এই স্লোগানকে সামনে রেখে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) খাগড়াছড়ি জেলা শাখার উদ্যোগে শতাধিক অসহায়, দুঃস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার ১৩ই জানুয়ারি বিকালে, খাগড়াছড়ি জেলা পুলিশ লাইন্স মাঠে শীতার্তদের হাতে কম্বল তুলে দেন পুলিশ নারী কল্যাণ সমিতি খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম(বার)।

ইতিপূর্বেও খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার খাগড়াছড়ি জেলার বিভিন্ন স্থানে ঘুরে পাঁচ শতাধিক ব্যক্তিকে শীতবস্ত্র বিতরণ করেছে।

পুনাক সভাপতি পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম(বার) বলেন, প্রকৃতির অমোঘ নিয়মে ঋতুর পালাবদল ঘটে।

কনকনে হিমেল হাওয়া ও তীব্র শৈত প্রবাহের কারণে গত কয়েকদিন ধরে খাগড়াছড়ি জেলার দারিদ্র নিপীড়িত মানুষের অসহায়ত্বকে প্রকট করে তুলেছে।

তারা যাতে এই প্রকট শীতে কষ্ট না পায় সে জন্য পুনাকের উদ্যোগে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে অসহায়, দুঃস্থ ও শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করলাম।

তিনি এ সময় আরো বলেন, সমাজে যারা আর্থিকভাবে স্বাবলম্বী মানুষ আছে তাদেরও প্রকৃতির এই ক্রান্তিকালে অসহায় মানুষের পাশে এগিয়ে আসা উচিৎ।

খাগড়াছড়ি জেলায় যেখানেই অসহায়, দুঃস্থ ও শীতার্ত মানুষ থাকবে সেখানেই পুনাকের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ করা হবে। শীত বস্ত্র বিতরণের এই মহতী কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মোঃ জসীম উদ্দিন পিপিএম, খাগড়াছড়ি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তফিকুল আলম, সহকারী পুলিশ সুপার জনাব সৈয়দ মুমিদ রায়হান সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ