• বুধবার, ২২ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত  রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক

পানছড়িতে ধর্ষনের অভিযোগে একজন আটক

মো: ইমরান হোসাইন: / ৬৭০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

ধর্ষনের অভিযোগে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার কলাবাগান এলাকা থেকে গত বুধবার (১৪ জুলাই) পুলিশ একজনকে আটক করেছে।আটককৃত যুবক সদর ইউনিয়নের কলাবাগান গ্রামের প্রবাসী রফিকুল ইসলাম খন্দকারের ছেলে মামুন খন্দকার (১৯)।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, একই গ্রামের প্রতিবেশী ও ক্লাসমেট হওয়ার সুবাদে মামুনের সাথে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক সময় প্রেম থেকে প্রণয় ও শারীরিক সর্ম্পক। পরে প্রেমিকা বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে বিপত্তি ঘটে। গত ৯ জুলাই মামুন তার মা-বোনসহ ভিকটিমকে মারধর করে। বিষয়টি সামাজিকভাবে সমাধান না হওয়ায় ভিকটিমের বাবা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করে।

মামুন খন্দকারের মা হালিমা বেগম বলেন, মামুন ও মেযেটের সাথে প্রেমের সর্ম্পকের খবর পেয়ে আমি ছেলেকে গালমন্ধ করেছি। মেয়ের বাবার কাছে তাদের প্রাপ্ত বয়স হওয়া পর্যন্ত অপেক্ষা করতে বলেছি। তারা তা না মেনে থানায় মিথ্যা মামলা দায়ের করেছে।

পানছড়ি থানার ওসি মোঃ দুলাল হোসেন বলেন, ভিকটিমের বাবা থানায় ধর্ষন ও মারধরের লিখিত অভিযোগ করলে তাৎক্ষনিক তদন্ত সহকারে আসামীকে আটক করি। আটককৃত মামুনকে কোর্টে পাঠানো হয়েছে। ভিকটিমের ডাক্তারী পরিক্ষার কাজ চলমান আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ