• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

অপহৃত ব্যবসায়ী শরিফুল ইসলাম রাসেলের মুক্তির দাবি পিসিসিপি’র

মোঃ হাবীব আজম, ব্যুরো প্রধান (রাঙামাটি) / ২৬১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩

মোঃ হাবীব আজম, ব্যুরো প্রধান (রাঙামাটি)

খাগড়াছড়ি সদর ৯নং পৌর ওয়ার্ডের কল্যানপুর এলাকার বাসিন্দা মো শরিফুল ইসলাম রাসেল, পিতা: বাচ্চু মিয়া। তিনি পেশায় একজন ক্ষুদ্র ব্যবসায়ী। গত ০৯নভেম্বর২০২৩খ্রিঃ বৃহস্পতিবার বিক্রয়ের উদ্দশ্যে বাগান দেখানোর কথা বলে খাগড়াছড়ি থেকে দীঘিনালা সড়কের আট মাইল নামক স্থানে নিয়ে গিয়ে উপজাতীয় সশস্ত্র গ্রুপ কর্তৃক রাসেলকে অপহরণ করে তিন লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয় উক্ত ঘটনায় তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে (১৫ নভেম্বর) বুধবার বিকালে গণমাধ্যমে প্রেস বিবৃতি দেন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি কেন্দ্রীয় কমিটির সভাপতি কায়েস ও সাধারণ সম্পাদক মো: হাবীব আজম।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, উল্লেখ্য যে, রাসেলের মুঠোফোন থেকে তার বাসায় যোগাযোগ করে মুক্তিপণের টাকা দাবি করা এবং একই নাম্বারে বিকাশে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা নেওয়া হয়। টাকা নেওয়ার পর থেকে ০৫(পাঁচ) দিন অতিবাহিত হলেও অপহরণকারীদের সাথে আর যোগাযোগ করা সম্ভব হয়নি।

অপহৃত রাসেলের মুক্তির দাবিতে এলাকাবাসীর আয়োজনে আজ ১৫নভেম্বর,২০২৩খ্রিঃ বুধবার পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ পিসিএনপি ও পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র নেতৃবৃন্দের উপস্থিতিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ পালিত হয়।

এতে উপস্থিত ছিলেন পিসিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মো আবদুল মজিদ, খাগড়াছড়ি জেলা সদস্য সচিব মো মাসুম রানা, কেন্দ্রীয় নির্বাহী সদস্য মো নজরুল ইসলাম, পিসিসিপি খাগড়াছড়ি জেলা সভাপতি সুমন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো মেহেদি হাসান, সাংগঠনিক সম্পাদক মো: সোহেল রানা প্রমূখ।

বিবৃতিতে নেতৃবৃন্দরা আরো বলেন, অপহৃত রাসেলকে জীবিত উদ্ধারের জন্য প্রশাসনের তৎপরতা কামনা করার পাশাপাশি আগামী ৪৮ ঘন্টার আলটিমেটাম দিচ্ছি। উক্ত সময়ের মধ্যে রাসলকে জীবিত উদ্ধার করা সম্ভব না হলে পিসিএনপি কেন্দ্রীয় কমিটির দিকনির্দেশনায় পিসিসিপি কেন্দ্রীয় কমিটি কর্তৃক কঠোর আন্দোলনের ঘোষণা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ