• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু  কাপ্তাই বন বিভাগের পক্ষ হতে শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ  কাপ্তাই রাহাত স্টোরে ৩৫ প্রকার চা এবং হরেক রকম পান পাওয়া যায়  খাগড়াছড়ি গুইমারা থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক-২ রাজস্থলীতে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন কাপ্তাইয়ের  শিলছড়িতে সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন  বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন রাষ্ট্রীয় মর্যাদায় সতকার

অপহৃত ব্যবসায়ী শরিফুল ইসলাম রাসেলের মুক্তির দাবি পিসিসিপি’র

মোঃ হাবীব আজম, ব্যুরো প্রধান (রাঙামাটি) / ২৪৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩

মোঃ হাবীব আজম, ব্যুরো প্রধান (রাঙামাটি)

খাগড়াছড়ি সদর ৯নং পৌর ওয়ার্ডের কল্যানপুর এলাকার বাসিন্দা মো শরিফুল ইসলাম রাসেল, পিতা: বাচ্চু মিয়া। তিনি পেশায় একজন ক্ষুদ্র ব্যবসায়ী। গত ০৯নভেম্বর২০২৩খ্রিঃ বৃহস্পতিবার বিক্রয়ের উদ্দশ্যে বাগান দেখানোর কথা বলে খাগড়াছড়ি থেকে দীঘিনালা সড়কের আট মাইল নামক স্থানে নিয়ে গিয়ে উপজাতীয় সশস্ত্র গ্রুপ কর্তৃক রাসেলকে অপহরণ করে তিন লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয় উক্ত ঘটনায় তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে (১৫ নভেম্বর) বুধবার বিকালে গণমাধ্যমে প্রেস বিবৃতি দেন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি কেন্দ্রীয় কমিটির সভাপতি কায়েস ও সাধারণ সম্পাদক মো: হাবীব আজম।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, উল্লেখ্য যে, রাসেলের মুঠোফোন থেকে তার বাসায় যোগাযোগ করে মুক্তিপণের টাকা দাবি করা এবং একই নাম্বারে বিকাশে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা নেওয়া হয়। টাকা নেওয়ার পর থেকে ০৫(পাঁচ) দিন অতিবাহিত হলেও অপহরণকারীদের সাথে আর যোগাযোগ করা সম্ভব হয়নি।

অপহৃত রাসেলের মুক্তির দাবিতে এলাকাবাসীর আয়োজনে আজ ১৫নভেম্বর,২০২৩খ্রিঃ বুধবার পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ পিসিএনপি ও পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র নেতৃবৃন্দের উপস্থিতিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ পালিত হয়।

এতে উপস্থিত ছিলেন পিসিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মো আবদুল মজিদ, খাগড়াছড়ি জেলা সদস্য সচিব মো মাসুম রানা, কেন্দ্রীয় নির্বাহী সদস্য মো নজরুল ইসলাম, পিসিসিপি খাগড়াছড়ি জেলা সভাপতি সুমন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো মেহেদি হাসান, সাংগঠনিক সম্পাদক মো: সোহেল রানা প্রমূখ।

বিবৃতিতে নেতৃবৃন্দরা আরো বলেন, অপহৃত রাসেলকে জীবিত উদ্ধারের জন্য প্রশাসনের তৎপরতা কামনা করার পাশাপাশি আগামী ৪৮ ঘন্টার আলটিমেটাম দিচ্ছি। উক্ত সময়ের মধ্যে রাসলকে জীবিত উদ্ধার করা সম্ভব না হলে পিসিএনপি কেন্দ্রীয় কমিটির দিকনির্দেশনায় পিসিসিপি কেন্দ্রীয় কমিটি কর্তৃক কঠোর আন্দোলনের ঘোষণা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ