• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

মাটিরাঙ্গায় দশ লাখ টাকার ভারতীয় মোবাইল জব্দ ; তিন চোরাকারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার / ৩২০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় দশ লাখ টাকার বিভিন্ন মডেলের ভারতীয় এন্ড্রয়েট মোবাইল ফোন জব্দ করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। এসময় মো. আব্দুর রহিম, মো. ইমাম হোসেন ও মমো. বেলাল হোসেন নামে তিন চোরাকারবারিকে গ্রেফতার করেছে।

সোমবার (৬ নভেম্বর) সন্ধ্যার দিকে মাটিরাঙার শান্তি কাউন্টারের সামনে থেকে এসব মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো, চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পশ্চিম সাম্বল (সন্ধি পাড়া) এলাকার বাসিন্দা কবির আহাম্মদেরর ছেলে মো. আব্দুর রহিম (৩২), খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার দক্ষিন শান্তিপুর এলাকার বাসিন্দা আব্দুর রশীদের ছেলে মো. ইমাম হোসেন (২৭) ও মো. বেলাল হোসেন (২৯)।

জানা গেছে, একদল চোরাকারবারী ভারতে ব্যবহৃত পুরাতন মোবাইল ভারতের সীমান্তবর্তী এলাকা দিয়ে সুকৌশলে চোরাইপথে নিয়ে এসে চট্টগ্রামে নিয়ে যাওয়ার জন্য শান্তি কাউন্টারের সামনে অবস্থান করছে এমন গোপপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকারিয়ার নেতৃত্বে পুলিশের একটি টীম অভিযান পরিচালনা করে।

এসময পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাকারবীরা পালানোর চেষ্ঠা করলে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের সাথে থাকা ব্যাগে তল্লাশী চালিয়ে ভিবো, রেডমি, অপ্পো ও রিয়েলমীসহ বিভিন্ন ব্রান্ডের ৬০টি ভারতীয় এন্ড্রয়েট মোবাইল ফোন জব্দ করা হয়।

মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাকারিয়া ভারতীয় এন্ড্রয়েট মোবাইল ফোন জব্দ করার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। জব্দকৃত ভারতীয় এন্ড্রয়েট মোবাইল ফোনের আনুমানিক বাজার মুল্য ১০ লাখ ৪৮ হাজার টাকা বলেও জানান তিনি।

শুল্ক ফাঁকি দিয়ে চোরাই পথে কোন পন্য প্রবেশ করতে দেয়া হবেনা জানিয়ে খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, যেকোন মুল্যে চোরাকারবারীদের লাগাম টেনে ধরা হবে। চোরাচালান রোধে খাগড়াছড়ি জেলা পুলিশের চলমান কার্যক্রম অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ