• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে চট্টগ্রামের বাকলিয়া হতে পলাতক আসামি গ্রেফতার সিন্দুকছড়ি সেনা জোনের পক্ষ থেকে ঈদ উপহার ও মানবিক সহায়তা প্রদান ঈদুল আযহা উপলক্ষে কাপ্তাই জোনের ত্রাণ সামগ্রী সহায়তা প্রদান  মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা

বেলকুচিতে জামায়াতের অবরোধ কর্মসূচী পালন ও বিক্ষোভ মিছিল

আশিকুল ইসলাম, বেলকুচি প্রতিনিধি : / ২১৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩

 

আশিকুল ইসলাম বেলকুচি প্রতিনিধি :

কেন্দ্র ঘোষিত ২য় দফায় ৪৮ ঘন্টার অবরোধ কর্মসূচী’র শেষ দিবসে- ফ্যাসিস্ট আওয়ামী সরকারের পদত্যাগ,কেয়ারটেকার সরকার ব্যবস্থা প্রতিষ্ঠা,আমীরে জামায়াত ডাঃ শফিকুর রহমানসহ নেতৃবৃন্দ ও আলেম-উলামাদের মুক্তি এবং নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতিরোধের দাবীতে- বাংলাদেশ জামায়াতে ইসলামী’র পক্ষ থেকে ঘোষিত ২’দিনের সড়ক,নৌ এবং রেলপথ অবরোধ কর্মসূচির অংশ হিসেবে সিরাজগঞ্জ-বেলকুচি মহাসড়কের তামাই বাসস্ট্যান্ড এবং বেলকুচি-কামারপাড়া সড়ক অবরোধ করে জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা। এ সময়, অবরোধ কর্মসূচী’র সমর্থনে দু’টি রাস্তায় ব্যাপক পিকেটিং ও বিক্ষোভ প্রদর্শণ করে অবরোধ সমর্থকেরা। পরে,একটি বিক্ষোভ মিছিল মুলসড়ক প্রদক্ষিণ করে কামারপাড়া পূর্বানী ফ্যাশানে এসে শেষ হয়।

আজ সোমবার,সকালে,বাংলাদেশ জামায়াতে ইসলামী,বেলকুচি উপজেলা সেক্রেটারি আরিফুল ইসলাম সোহেল এর নেতৃত্বে অনুষ্ঠিত অবরোধ কর্মসূচীতে অন্যান্যো’র মাঝে উপস্থিত ছিলেন,
জামায়াত নেতা মাওঃ সানাউল্লাহ,হাসমত আলী, অধ্যাপক এম ইসলাম,গোলাম হোসেন,ইন্জি. শাহাদাজ্জামান সবুজ মিয়াজী,ছাত্র নেতা আরিয়ান ও বুলবুল আহম্মেদ প্রমূখ।

অবরোধ কর্মসুচি’র সমাবেশে জামায়াত নেতা আরিফুল ইসলাম সোহেল তাঁর বক্তৃতায় পুলিশ প্রশাসনকে উদ্দেশ্য করে বলেন,বেলকুচিতে গণগ্রেফতার বন্ধ করতে হবে। গত কয়েক দিনে পুলিশ বেলকুচি’র অসংখ্য নেতা-কর্মী ও নিরপরাধ সাধারণ মানুষকে গ্রেফতার করে চরম সংবিধান ও মানবাধিকার লঙ্ঘন করেছে। তিনি,পুলিশ ও আওয়ামী মামলা-হামলা ও গণগ্রেফতার বন্ধ করে অবিলম্বে সকল নেতা-কর্মীসহ আটককৃতদের নিঃশর্ত মুক্তি দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্ত্তৃপক্ষের প্রতি উদাত্ত আহবান জানায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ