• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মানিকছড়িতে সোয়া দুই লাখ টাকার বিদেশী সিগারেট উদ্ধার

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)  / ২০০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) 

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার সীমান্তবর্তী গরমছড়ি এলাকায় মোটরসাইকেলের গতিরোধ করে আনুমানিক ২লাখ ২৫ হাজার টাকার ভারতীয় সিগারেট উদ্ধার করেছে মানিকছড়ি থানা পুলিশ। এ ঘটনায় দুই ব্যক্তিসহ ১৫০ কার্টুন সিগারেট ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে টহল পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মো. আওলাদ হোসেন সঙ্গীয় পুলিশ কর্মকর্তা এবং ফোর্সসহ পুলিশের একটি দল বিশেষ অভিযান পরিচালনা করেন। এ সময় চট্টগ্রাম -খাগড়াছড়ি সড়কের গরমছড়ি( স্বাগতম সাইনবোর্ড) এলাকায় একটি দ্রুতগতির মোটরসাইকেলের গতিরোধে পুলিশি সংকেত অমান্য করে পালিয়ে যেতে চাইলে পুলিশ দুই আরোহীসহ মোটরসাইকেল থামায়। এ সময় মোটরসাইকেলে বস্তাভর্তি ১৫০ কার্টুন বিদেশি সিগারেট জব্দ করা হয়। যার আনুমানিক বাজারমূল্য ২লাখ ২৫ হাজার টাকা।
এ সময় কালো রংয়ের বাজাজ প্লাটিনা মোটরসাইকেলসহ সাইফুল ইসলাম (২২) এবং মো. ফজর আলী (৩০)কে
আটক করা হয়। আটক সাইফুল ইসলাম চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার হাফেজ আহমেদের পুত্র এবং মো. ফজর আলী খাগড়াছড়ির মাটিরাংগা উপজেলার আবদুর রহিমের পুত্র।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) মো. আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ব্যক্তিরা বিদেশী সিগারেট সীমান্তবর্তী এলাকা দিয়ে আদায়যোগ্য শুল্ক কর ফাঁকি দিয়ে শহরে পালিয়ে যাচ্ছিল। পুলিশ গোপন সূত্রে অভিযান পরিচালনা করে কালো রংয়ের বাজাজ প্লাটিনা মোটরসাইকেল ও সাইফুল ইসলাম (২২) এবং মো. ফজর আলী (৩০)কে ১৫০ কাটুন বিদেশী সিগারেট জব্দসহ তাদের আটক করতে সক্ষম হয়েছে।

জব্দ সিগারেটের আনুমানিক বাজারমুল্য ২লাখ ২৫ হাজার টাকা। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা রুজু শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ