• বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জ আন্তঃ উপজেলা ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে কাজিপুর উপজেলা দল

মোঃ আশিকুল ইসলাম, বেলকুচি (সিরাজগঞ্জ): / ২২৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩

আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধিঃ 

সিরাজগঞ্জ আন্তঃউপজেলা ফুটবল টুর্নামেন্টে উল্লাপাড়া উপজেলাকে ১-০ গোলে হারিয়ে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে কাজিপুর উপজেলা।
সিরাজগঞ্জ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে-

বুধবার (৪ অক্টোবর) বিকেল ৪ টায় সিরাজগঞ্জ শহীদ শামসুদ্দীন স্টেডিয়াম মাঠে  কাজিপুর বনাম উল্লাপাড়া উপজেলা ম্যাচটি অনুষ্ঠিত হয়। এ ফুটবল  টুর্নামেন্টের আহবায়ক ও সিরাজগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গণপতি রায় এর সভাপতিত্বে – সিরাজগঞ্জ  জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও বিশিষ্ট ক্রীড়াবিদ, বীরমুক্তিযোদ্ধা গাজী শফিকুল ইসলাম শফি, কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) কাজী অনিক ইসলাম সহ অন্যান্য সন্মানিত অতিথিরা উপস্থিত ছিলেন।

উক্ত  খেলায় কাজিপুর উপজেলা ১-০ গোলে উল্লাপাড়া উপজেলাকে হারিয়ে সেমিফাইনালে উন্নীত হয়।
বৃষ্টিস্নাত দিনে হাজার হাজার দর্শক উপস্থিত হয়ে ম্যাচটি উপভোগ করে।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর উদ্বোধনী অনুষ্ঠান ও উদ্বোধনী খেলার মাধ্যমে এই টুর্নামেন্টে শুরু হয়। এ ফুটবল  টুর্নামেন্টে সিরাজগঞ্জ জেলার ৯টি উপজেলা দল শিরোপার জন্য লড়াই করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ