• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

সিরাজগঞ্জ ৫ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাজ্জাদুল হক রেজার জনসভা

মোঃ আশিকুল ইসলাম, বেলকুচি (সিরাজগঞ্জ): / ১৭৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ আশিকুল ইসলাম বেলকুচি প্রতিনিধি :

সিরাজগঞ্জ -৫ বেলকুচি চৌহালী আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাজ্জাদুল হক রেজার জনসভায় নেমেছে জনতার ঢল।

বৃহস্পতিবার বিকেলে ২৮ সে সেপ্টেম্বর ধুকুরিয়াবেড়া ইউনিয়নের মিলন মার্কেটে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী পৌর মেয়র সাজ্জাদুল হক রেজার জনসভায় ধুকুরিয়াবেড়া ইউনিয়ন ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নৌকার মনোনয়ন প্রত্যাশী বেলকুচি উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক ও বেলকুচি পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা।

এসময় তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন এবারের নির্বাচন হবে হাড্ডা হাড্ডি লড়াই, তাই নৌকার মাঝি হতে হবে যৌগ্য ও জনবান্ধব। নৌকাকে বিজয়ী করতে হলে সঠিক ও ত্যাগি বাইছাল দরকার তাহলেই বিজয়ী হবে শেখ হাসিনা সরকার। এবার অযোগ্য ও জনবিচ্ছিন্ন কাউকে মনোনয়ন দিয়ে পাঠালে নৌকাকে বিজয়ী করা সম্ভব হবে না। তাই মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আরজ করে যৌগ্য ও জনবান্ধব প্রার্থীকে মনোনয়ন দিয়ে পাঠানোর আহবান জানান তিনি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসমাইল হোসেন সরদার, সহ-সভাপতি ১ নং ওয়ার্ড, শ্রী কৃষ্ণ কুমার সাধারণ সম্পাদক ৯নং ওয়ার্ড ভাংগাবাড়ি ইউপি, আনোয়ার হোসেন মেম্বার বড়ধুল ইউপি, আলী আশরাফ ফকির মেম্বার ২নং ধুকুরিয়াবেড়া ইউপি, মোহাম্মদ নূরনবী মেম্বার ৯ নং ওয়ার্ড ভাঙ্গাবাড়ী ইউপি,মাসুদ রানা মুন্না তাঁতী লীগ সাধারণ সম্পাদক বেলকুচি উপজেলা শাখা, বেলকুচি উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ফারুক সরকার ,ফজলুর রহমান ফজল কাউন্সিলর ৬নং ওয়ার্ড, রিয়াদ হোসেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও অত্র গ্রামের ময়মুরুব্বি ও বিশিষ্ট সমাজ সেবকগন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ