• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সাভারে চোর সন্দেহে ৪ নারী কে আটক

শাহীন আহমেদ রাজ, সাভার / ২৭১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩

শাহীন আহমেদ রাজ, সাভার

সাভারে হাসপাতাল থেকে চোর সন্দেহে চার নারীকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ।
বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে তাদেরকে আটক করা হয়।

স্বাস্থ্য কমপ্লেক্সে আসা রোগী ও রোগীর স্বজনেরা বলছে, হাসপাতালের আউটডোরে প্রতিদিনই রোগীদের ভিড় হয়। এ কারণে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে টিকিট কাটতে হয়। ওষুধও এভাবেই নিতে হয়। এ সুযোগে চোরচক্রও লাইনে দাঁড়িয়ে নারী রোগীদের ব্যাগ থেকে মোবাইল, নগদ টাকাসহ বিভিন্ন ধরনের জিনিসপত্র চুরি করে। এমন ঘটনা সাভার স্বাস্থ্য কমপ্লেক্সে প্রায়ই ঘটে।

এ বিষয়ে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) তন্ময় আমাদের কে বলেন, আটককৃত নারীরা চিহ্নিত একটি পেশাদার সংঘবন্ধ চোরচক্রের সদস্য। হাসপাতালের ভিতরে এদের গতিবিধি সন্দেহজনক মনে হলে হাসপাতাল কর্তৃপক্ষের অভিযোগে আমরা তাদের কে আটক করে থানায় নিয়ে আসি।

তবে এ ঘটনায় মামলা হবে কি না এ ব্যাপারে এখনো সিদ্ধান্ত হয়নি বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ