• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

সময়, খরচ ও দর্শন কমানো সম্ভব হলে সেবার গুণগতমান বৃদ্ধি পাবে” – চট্টগ্রাম বিভাগীয় কমিশনার 

আল আমিন রনি: / ১০৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩

আল আমিন রনি:

পার্বত্য জেলা খাগড়াছড়ির স্থায়ী বাসিন্দা সনদ, ওয়ারিশন সনদ এবং বিদেশী পর্যটকদের অনুমতি সংক্রান্ত অনলাইন কার্যক্রমের শুভ উদ্বোধন করেছেন বিভাগীয় কমিশনার।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে খাগড়াছড়ির জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ তোফায়েল ইসলাম, বিভাগীয় কমিশনার, চট্টগ্রাম। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন এর বিভিন্ন উচ্চপদস্থ কর্মকর্তা, বিভিন্ন মৌজার হেডম্যান-কার্বারী, স্থানীয় জনপ্রতিনিধি এবং সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার বলেন, “নাগরিক সেবায় সময়, খরচ ও দর্শন কমানো সম্ভব হলে সেবার গুণগতমান বৃদ্ধি পাবে এবং সেবা গ্রহীতার সাথে সেবা প্রদানকারীর দেখা না হওয়ার কারণে দুর্নীতির সুযোগ কমে যাবে। “

তিনি আরো বলেন, “খাগড়াছড়ি জেলা প্রশাসন জনগণের নিকট উত্তম সেবা প্রদানের জন্য বদ্ধ পরিবার। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনের লক্ষ্য জেলা প্রশাসনের উদ্বোধনী প্রয়াস অব্যাহত থাকবে।”

পার্বত্যকন্ঠ নিউজ/রনি 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ