• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

সিলেটে ফিলিং স্টেশনে বিস্ফোরণের ঘটনায় ৯ জন দগ্ধ হয়ে শেখ হাসিনা বার্নে

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ৭২২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩

সিলেট নগরীর পূর্ব মিরাবাজার এলাকার বিরতি ফিলিং স্টেশনে বিস্ফোরণের ঘটনায় ৯ জন দগ্ধ হয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন ও
প্লাষ্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন।

গত মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাতটার দিকে এই ঘটনাটি ঘটে। দ্রুত তাদেরকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য আজ বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত দুইটার দিকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।
আহতরা হলেন– ইমন (২৫),মোঃ রিপন (২৪).শ্রীঃ বাদলদাস (৪০),শ্রীঃ উৎপল দাস (২৬),মোঃ মিনহাজ উদ্দিন (২৫),মোঃ রুবেল আহমেদ (২৮) ,মোঃ তারেক আহমেদ (৩২) ,
মোঃ নজরুল ইসলাম (৪৫) মোঃ রুমান (২৩)
আহতদের মধ্যে ৭জন ওই ফিলিং স্টেশনের কর্মচারী এবং বাকি দুইজন পথচারী বলে জানা গেছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক আতিকুর রহমান জানান, সিলেট থেকে দগ্ধ হয়ে ৯ জন গতরাতে দুইটার দিকেআমাদের ইনস্টিটিউটে আসে। দগ্ধদের মধ্যে, ঈমন দগ্ধ৪০% শতাংশ, রিপন দগ্ধ ৩২% শতাংশ,বাদলদাস দগ্ধ ৩০% শতাংশ,উৎপল দাস দগ্ধ ২৪% শতাংশ,মিনহাজ উদ্দিন দগ্ধ ৪৫%,রুবেল আহমেদ দগ্ধ ৪২%,তারেক আহমেদ দগ্ধ৩৫% শতাংশ,নজরুল ইসলাম দগ্ধ ৩০%, এবং রুমান শতকরা ৪২% দগ্ধ হয়েছেন।আমরা তাদেরকে জরুরি বিভাগের অবজারভেশনে রেখেছি।

ওই ফিলিং স্টেশনের মালিক আফতাব আহমদ লিটন জানিয়েছেন, ঘটনার দিন সন্ধ্যার পর গ্যাস সরবরাহ বন্ধ করে দেয়া হয়। ওই সময় কার্যক্রম শেষ করে সবাই পাম্প বন্ধ করার প্রস্তুতি নিলে কমপ্রেসর কক্ষের একটি বাল্ব চেক করার সময় বিস্ফোরণের ঘটনাটি ঘটে।

দগ্ধদের পরিচয় সম্পর্কে তিনি জানান শাহপরান এলাকার বাসিন্দা ও পাম্প কর্মচারী মিনহাজ আহমদ, ইমন, মুহিন, শহরতলীর কোরবান টিলার রুমেল, সুনামগঞ্জের শাল্লা উপজেলার কাদিরগাওয়ের বাদল দাস, সদর উপজেলার জাঙ্গাল এলাকার তারেক আহমদ, একই এলাকার রুমান, তাহিরপুরের শ্রীপুরের রিপন মিয়া, একই গ্রামের লুৎফুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ