• রবিবার, ১২ মে ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
শিরোনাম
রামগড়ে নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ সিএজি কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী এবং বিশেষ সেবা কার্যক্রম উপলক্ষ্যে কাপ্তাইয়ে আলোচনা সভা  বিশ্ব মা দিবস উপলক্ষে কাপ্তাইয়ে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত আবারও শতভাগ পাসের রেকর্ড ধরে রেখেছেন কাপ্তাই নৌবাহিনী স্কুল এন্ড কলেজ : জিপিএ (৫) পেল ৩৮ জন আর্ন্তজাতিক নাসিং দিবস উপলক্ষে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে নানা আয়োজন  দৌলতদিয়া পদ্মা পার ভাঙন রোধে জিওব্যাগ ফেলছে বিআইডব্লিউটিএ রাজস্থলী উপজেলা রিসোর্স সেন্টারে ৬ দিনব্যাপী বিষয়ভিত্তিক প্রশিক্ষণ শুরু  পার্বত্য প্রতিমন্ত্রী ও জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে নবনির্বাচিত জনপ্রতিনিধি’র সৌজন্য স্বাক্ষাত কাপ্তাই পাহাড়িকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলায় নবীন প্রবীনদের মেল বন্ধন ঢাবি অধিভুক্ত সাত কলেজে ভর্তিচ্ছুকদের জন্য ছাত্র পরিষদের ‘হেল্প ডেস্ক’ ডংনালা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি   কর্তৃক প্রধান শিক্ষক লাঞ্চিত হবার অভিযোগ মহেশখালী’র নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান’র সঙ্গে শুভেচ্ছা বিনিময়

মহালছড়িতে মালবাহি ট্রাক গাড়ি উল্টে নদীতে

রিপন ওঝা, নিজস্ব প্রতিবেদক মহালছড়িঃ / ৯৭০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩

রিপন ওঝা, মহালছড়ি

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় ২নং মুবাছড়ি চেঙ্গীসেতুর নিকট ব্রীজপাড়ার সদ্য নির্মিত ব্রীজের গোড়ায় সেগুন গাছের গুড়ি ভর্তি গাড়ি উল্টে নদীতে পড়ে যায় কিন্তু তবে কোন হতাহতের খবর পাওয়া যায় নি ও গাড়ি চালক এবং হেলপারের কোন সমস্যা হয় নি।

মহালছড়ি পুলিশ থানা হতে ৫০০ মিটার সামনে গাছ ভর্তি ট্রাক (চট্র মেট্রো ট ১১-৯৯৪০) মনারটেক এলাকায় হতে আসার সময় ব্রিজ পাড়ে উঠতে গিয়ে ব্রেক ফেল করে গাছ ভর্তি ট্রাক উল্টে গিয়ে নিজে পারে যায়। উক্ত স্থানে সদ্য কাজের ইটসলিং একফুট গর্ত হয়ে যায়।

লাইসেন্স বিহীন ড্রাইভার নাম ও ঠিকানাঃ মোঃ নুর হোসেন (২২),পিতাঃ মোঃ জাহাঙ্গীর, গ্রামঃ অলিপুর, পোস্ট/থানাঃ ভুজপুর, জেলাঃ চট্টগ্রাম।

গাছের মালিকের নাম ও ঠিকানাঃ নামঃ ইসমাইল হোসেন(৫০),গ্রামঃ চট্রগ্রাম পাড়া, পোস্ট/থানাঃ মহালছড়ি, জেলাঃ খাগড়াছড়ি।

উক্ত ঘটনায় মমং মারমা জানান যে, সদ্য নির্মিত ব্রীজের ও সড়কের উভয়পাশে প্রতিদিন স্থানীয় জনগণের ঝুপড়ির ভিতর ও খোলা আকাশের নিচে পালিত গৃহপালিত পশু গরু বেধেঁ রাখা হয়। আজকে ভাগ্য ভালো যে, আজ উভয়পাশে গরু বাঁধা ছিল না। এমনকি কিছু তরুন মোবাইল গেম খেলতে বসতো, আজ বসে নি। তাই তেমন মৃত্যুজনিত দূর্ঘটনা ঘটে নি। চেঙ্গীব্রীজে ঘুরতে আসা জনগণের গৃহপালিত গরুর পায়খানার গন্ধে দাঁড়িয়ে থাকতে পারা যায় না। তাই উক্ত স্থান হতে গরু সরানোর বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ