• সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
শিরোনাম
কুতুবজোম দাখিল মাদ্রাসা আবারও উপজেলা পর্যায়ে দাখিলে জিপিএ-৫ অর্জনে শীর্ষে বাবার মরদেহ বাড়িতে রেখে পরীক্ষা দেওয়া মেমেসিং মারমা পাস করেছে গুইমারায় বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত ৩ আসামী গ্রেফতার মানিকছড়িতে এসএসসি দাখিল ও ভোকেশনালে পাশের হার ৮৩ শতাংশ জিপিএ-৫ একজন! মানিকছড়িতে অভিভাবক সমাবেশে বক্তারা_শিক্ষার্থী ঝড়ে পড়া রোধে কাজ করছে আশা শিক্ষা কর্মসূচি চট্রগ্রাম বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ রোভার স্কাউট শিক্ষক নির্বাচিত কাপ্তাইয়ের স্বামীজি মল্লিক  রামগড়ে নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ সিএজি কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী এবং বিশেষ সেবা কার্যক্রম উপলক্ষ্যে কাপ্তাইয়ে আলোচনা সভা  বিশ্ব মা দিবস উপলক্ষে কাপ্তাইয়ে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত আবারও শতভাগ পাসের রেকর্ড ধরে রেখেছেন কাপ্তাই নৌবাহিনী স্কুল এন্ড কলেজ : জিপিএ (৫) পেল ৩৮ জন আর্ন্তজাতিক নাসিং দিবস উপলক্ষে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে নানা আয়োজন  দৌলতদিয়া পদ্মা পার ভাঙন রোধে জিওব্যাগ ফেলছে বিআইডব্লিউটিএ

রাজধানীতে সাতসকালে এসি বাসে আগুন

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৯৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩

রাজধানীর আগারগাঁও ক্রসিংয়ে হঠাৎ আগুন লেগে একটি শীতাতপ নিয়ন্ত্রিত বাস পুড়ে গেছে। তবে এতে কেউ হতাহত হননি।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে আগারগাঁও সিগনালে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার খালিদ বিন রশিদ এ তথ্য নিশ্চিত করে বলেন,সকাল ৭টা ৩৫ মিনিটে আগারগাঁও সিগন্যালে পলমল গ্রুপের একটি স্টাফ বাসে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট চেষ্টা চালিয়ে ৮টা ১০ মিনিটে আগুন নেভাতে সক্ষম হয়। বাসে চালক ও হেলপার ছাড় আর কেউ ছিল না। এ কারণে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

বাসের চালক জানিয়েছেন, টাটা আল্ট্রা এসি মিনিবাসটি পোশাক কারখানার কর্মকর্তাদের পরিবহনে ব্যবহার হয়ে থাকে। আগারগাঁও সিগনালে বাসে ধোঁয়া দেখতে পাই। ইঞ্জিনের ঢাকনা খুললে সেখানে আগুন জ্বলতে দেখি। সঙ্গে সঙ্গে বাস থেকে নেমে পড়ি। খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে আগুন নিভিয়ে ফেলে।

অগ্নিকাণ্ডের পর প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে আগারগাঁও সিগন্যাল পর্যন্ত লিংক রোডের একপাশ বন্ধ হয়ে যায়। ফলে অফিসগামী ও শিশুদের নিয়ে স্কুলে যাওয়া লোকজনকে বিপাকে পড়তে হয়। আগুন নেভানোর পর পরিস্থিতি স্বাভাবিক হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ