• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

মানিকছড়িতে বালু উত্তোলন ও মাটি কাটার দায়ে দুই ব্যক্তিকে লাখ টাকা জরিমানা

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ২৯১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার ছদুরখীল এলাকায় হালদার উজানে অবৈধ বালু উত্তোলন ও মুসলিম পাড়া এলাকায় পাহাড় কাটার দায়ে ভ্রাম্যমাণ আদালত দুই ব্যক্তিকে ১লাখ ৬০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

২৯ আগস্ট মঙ্গলবার বিকেলে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুম্পা ঘোষ হালদার উজান ছদুরখীল এলাকায় অভিযান পরিচালনা করেন।

এ সময় হালদা নদীতে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে মো. চাঁন মিয়াকে ১লাখ টাকা জরিমানা ও উপজেলা সদরস্থ মুসলিম পাড়া এলাকায় অবৈধভাবে পাহাড় কাটার দায়ে মো. মহিন’কে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুম্পা ঘোষ জানান, অবৈধ বালু উত্তোলন ও পাহাড় কাটা বন্ধে নিয়মিত অভিযানের অংশ হিসেবে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ