• বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে হেল্প ডেস্ক চালু নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারি থাকবে- জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান কাপ্তাই মৎস্য বিভাগের উদ্যোগে স্টেকহোল্ডার ক্যাম্পেইন কর্মশালা কাপ্তাই উপজেলার  ১৮ টি দরিদ্র জেলেদের মাঝে ৭২ টি  ছাগল  বিতরণ গাড়ীটানা বাজারে ভয়াবহ আগুন, পুড়ে গেছে ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি জেএসএস সন্তু কর্তৃক রাঙামাটিতে নির্বাচনী প্রচারণায় বাঁধা

লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন, ৬৮ মামলায় ১৫৯০০ টাকা জরিমানা মানিকছড়িতে

নিজস্ব প্রতিবেদক: / ২৩৩৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

মানিকছড়িতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন। সরকারি নির্দেশনা বাস্তবায়নে মাঠ পর্যায়ে পুলিশ, সেনাবাহিনী সদস্যরা নিড়লসভাবে কাজ করে যাচ্ছে। পাশাপাশি উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের অভিযান পরিচালনাও অব্যহত রয়েছে। ইতোমধ্যে গত ৬ দিনে অভিযান চালিয়ে ৬৮ মামলায় ১৫ হাজার ৯শ টাকা জরিমানা করা হয়েছে।

উপজেলা জুড়ে অভিযান চালিয়ে মাস্ক না পরা, দোকান খোলা রাখা, স্বাস্থ্যবিধি না মানাসহ বিভিন্ন অপরাধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উক্ত জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামান্না মাহমুদ।
এ সময় স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানিয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামান্না মাহমুদ বলেন, খুব জরুরী প্রয়োজন ছাড়া কেউ যাতে ঘর থেকে বের না হন। এছাড়াও সরকারি নির্দশনা অমান্য করলে কাউকে ছাড় দেয়া হবে না বলেও হুশিয়ারি দেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ