• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
ডংনালা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি   কর্তৃক প্রধান শিক্ষক লাঞ্চিত হবার অভিযোগ মহেশখালী’র নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান’র সঙ্গে শুভেচ্ছা বিনিময় মানিকছড়িতে বিজয় উল্লাসে ভোটারের পাশে নবনির্বাচিত জনপ্রতিনিধিরা গোয়ালন্দে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন খাগড়াছড়ি ৩ উপজেলায় বিজয়ী হলেন যারা, একটিতে ফলাফল ঘোষণা স্থগিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান রাঙ্গামাটি চার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন যারা মহেশখালীতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: সহবস্থানে থেকে কাপ্তাইয়ে শান্তিপূর্ণ প্রচারণায় প্রার্থীরা কাপ্তাইয়ে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন কাপ্তাইয়ে পুলিশী অভিযানে চোলাই মদ সহ আটক ১ নওগাঁর পতিসর কাচারি বাড়িতে রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উদযাপন

রাজধানীতে মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিলেন যুবক

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৩০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩

রাজধানী কামরাঙ্গীরচর থানার পূর্ব রসুলপুর এলাকায় পারিবারিক কলহের জেরে মায়ের সঙ্গে অভিমান করে মো. হৃদয় (২৮) এক যুবক গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (১৫ আগষ্ট )সকাল সাড়ে ১১ টার দিকে এই ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক দুপুর একটায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মা হাসিনা বেগম বলেন, সকালে পারিবারিক বিষয় নিয়ে আমার সাথে কথা কাটাকাটি হয়। পরে সে সবার অগোচরে নিজের রুমে যেয়ে দরজা বন্ধ করে রাখে।অনেকক্ষণ ডাকাডাকি করলেও সে দরজা না খোলায় পরে দরজা ভেঙে দেখি ফ্যানের সাথে ওড়না পেচিয়ে ঝুলে আছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক বলেন আমার ছেলে আর বেঁচে নেই।

তিনি আরো বলেন,সে একটি টেইলার্সের দোকানে সেলসের কাজ করতো।বর্তমানে কামরাঙ্গীরচর থানার পূর্ব রসুলপুর এলাকার পাঁচ নম্বর গলির জাহিদের বাড়ির ভাড়াটিয়া। আমাদের বাড়ি শরীয়তপুর জেলার জাজিরা থানা এলাকায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ