• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

মানিকছড়িতে পুলিশী অভিযানে ৩০ কেজি গাঁজা উদ্ধার আটক-২

আব্দুল মান্নান, নিজস্ব প্রতিবেদক: / ৩২৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩

আব্দুল মান্নান, নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ির মানিকছড়ি থানা পুলিশের বিশেষ অভিযানে একটি মাইক্রোবাস তল্লাশি চালিয়ে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এসময় দুই মাদক ব্যবসায়ীসহ একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সূত্রের ভিত্তিতে গত বুধবার ৯আগস্ট রাত পৌনে ১২ টায় মানিকছড়ি উপজেলার খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের বটতলায় রাত্রিকালীন টহলে থাকা পুলিশের উপ-পরিদর্শক(এস.আই) এন্তেজারুল হক ও সঙ্গীয় পুলিশ একটি মাইক্রোবাসের গতিরোধের চেষ্টা করেন।

এসময় চট্টগ্রামমূখী মাইক্রোবাসটি গতি না কমিয়ে রাস্তা পরিবর্তনের চেষ্টা করলে পুলিশের সন্দেহ আরও গভীর হয়। পরে পুলিশ ঝুঁকি নিয়ে মাইক্রোবাসের সামনে দাঁড়ালে গাড়ি থামতে বাধ্য হয় চালক। এ সময় গাড়ি তল্লাশি করে ৩০কেজি গাঁজা জব্দ করা হয়। এসব মাদক পাচারে জড়িত দুই ব্যবসায়ী/পাচারকারী মুনারাম তংচংগ্যা (৪৫),পিতা- রাম মোহন চাকমা ও শচী কুমার চাকমা(৩৮), পিতা- মায়াধন চাকমা উভয় সাং- ঘাগড়া,থানা-কাউখালি, রাঙ্গামাটিকে আটক করা হয়।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) মো. আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জব্দ ৩০ কেজি গাঁজা ও আটক দুই পাচারকারীকে মাদক দ্রব্য আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রজু করা হয়েছে। আটক ব্যবসায়ীদের আজ বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ