• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

দীঘিনালায় আরও ১৫০ জন উপকার ভোগী পাচ্ছে পাকা ঘর

মোঃ মহাসিন মিয়া, নিজস্ব প্রতিবেদক, দীঘিনালা (খাগড়াছড়ি) / ১৮৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৭ আগস্ট, ২০২৩

মো. মহাসিন মিয়া (দীঘিনালা) 

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় আরও ১৫০ জন দুস্থ ও ভূমিহীন পরিবার পাচ্ছে সরকারী আশ্রয়ন প্রকল্পের পাকা ঘর।

আগামী ৯ আগস্ট (বুধবার) বার্চুয়ালী আনুষ্ঠানিকভাবে উপকার ভোগীদের মাঝে এসব ঘর হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

৭ আগস্ট (সোমবার) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আরাফাতুল আলম প্রেস বিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেন।

উপজেলা প্রশাসনের সেমিনার কক্ষে এ প্রেস বিফিংয়ে ইউএনও আরাফাতুল আলম আরও জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ন প্রকল্পের আওতায় চতুর্থ পর্যায়ে দ্বিতীয় ধাপে ১৫০ টি পাকা ঘরের নির্মাণ কাজ ইতিমধ্যেই সম্পূর্ণ হয়েছে।

তিনি আরও জানান, আশ্রয়ণ প্রকল্পের আওতায় উপজেলায় মোট ১০৯৭ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ প্রদান করা হয়েছে। এরমধ্যে প্রথম ও দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ পর্যায়ে প্রথম ধাপে ৪৯৭ টি গৃহ নির্মাণ করা হয়। চতুর্থ পর্যায়ে দ্বিতীয় ধাপে আগামী ৯ আগস্ট মাননীয় প্রধানমন্ত্রী বার্চুয়ালী ১৫০ টি গৃহ উপকার ভোগীদের মাঝে হস্তান্তর করবেন।

উল্লেখ্য, মুজিববর্ষে ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবেনা’ প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে সারা দেশে গৃহহীন অসহায় পরিবারের মাঝে মাথা গোঁজার জন্য আশ্রয়ণ প্রকল্পের আওতায় এসব গৃহ প্রদান করা হচ্ছে।

প্রেস বিফিংয়ে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সীমা দেওয়ান, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, কবাখালি ইউপি চেয়ারম্যান জ্ঞানো চাকমা, দীঘিনালা সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এখতার আলী প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ