• শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: তাপদাহ উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটার দোয়ারে দোয়ারে  খাগড়াছড়িতে সার্বজনীন পেনশন স্কীম নিবন্ধনে শীর্ষে মাটিরাঙা খাগড়াছড়িতে নাশকতা: বিএনপির তিন নেতা গ্রেপ্তার দীঘিনালায় আনারস প্রতিকের সমর্থনে উঠান বৈঠক গুইমারায় রাতেও চলছে সর্বজনীন পেনশন স্কিম সম্পর্কে অবহিতকরণ সভা কাপ্তাই হ্রদ ভরাট : তদন্ত করে দোষীদের খুঁজতে বলল আদালত মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা রামগড় তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ মানিকছড়ি তিনটহরী উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ গোয়ালন্দে বিআইডব্লিউটিসি’র ওজন স্কেলের সড়ক তৈরীতে অনিয়ম কাপ্তাই কর্ণফুলি নদীতে মৎস্য বিভাগের  অভিযানে ৫ হাজার মিটার কারেন্ট জাল এবং ২০ টি রিং জাল জব্দ লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

খাগড়াছড়ির রামগড়ে এক গৃহবধূকে ধর্ষনের অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধ  

খাগড়াছড়ি প্রতিনিধি / ৬৭২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

বিশ্ব নারী দিবসে খাগড়াছড়ির রামগড়ে এক গৃহবধূকে  ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার পাতাছড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মহিউদ্দিনেরর বিরুদ্ধে ধর্ষণের এ অভিযোগ উঠে। পুলিশ’সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়েও কোন বিচার পায়নি ধর্ষিতা, উল্টো জীবনের নিরাপত্তাহীনতায় দিনমুজুর পিতাকে নিয়ে এলাকার বাইরে পালিয়ে বেড়াচ্ছেন ধর্ষিতা।
ধর্ষিতার পরিবারের অভিযোগ, ইউপি সদস্যের সহযোগিতায় অন্যের জমিতে বসবাস করেতো ধর্ষিতার স্বামী ফয়েজের এর পরিবারের লোকজন। সামান্য জমির লোভে   গৃহবধুকে ইউপি সদস্যের মনোরঞ্জনের জন্য ঠেলে দেয় শশুর-ওমর ফারুক, শাশুড়ী ও নেশাগ্রস্ত স্বামী ফয়েজ। এ ঘটনায় রামগড় থানায় মামলা করতে গেলে ইউপি সদস্যের প্রভাবে গত ৬ই মার্চ পর্যন্ত পুলিশ কোন প্রকার মামলা না নিয়ে উল্টো হয়রানি করেছে বলে অভিযোগ করেন ধর্ষিতার পিতা সাইফুল ইসলাম।
তবে
গৃহবধু জানান, তাকে গত পাচঁ মাসে জোরপূর্বক চার বার ধর্ষন করেছে ইউপি সদস্য মহিউদ্দিন। এমন লজ্জায় আত্ম হত্যা করতে গিয়েছিলেন তিনি।
এদিকে ইউপি সদস্যের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছেন ধর্ষিতা ও তার পরিবার। এ ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে। দ্রুত অপরাধির বিচার চায় স্থানীয়রা
ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মহিউদ্দিন বলেন, তিনি এঘটনার সাথে জড়িত নন।একটি পক্ষ তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ