• বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
সাজেকে বিদেশি মদসহ আটক ৫ গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২ খাগড়াছড়িতে মোটর সাইকেল এ প্রাণ গেলো যুবকের ঈদের ছুটিতে আলুটিলা সহ বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোতে বেড়েছে পর্যটক সমাগম বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার নিহত ঈদের দ্বিতীয় দিনেও চলছে পশু কোরবানি ঈদের আনন্দ ভাগাভাগি করতে রাঙামাটিতে গোস্ত বিতরণ পিসিসিপি’র উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে রাজবাড়ীতে পূর্বপাড়ার অসহায় ও সুবিধা বঞ্চিত দুই হাজার নারী পেলো কোরবানির মাংস যৌতুকের দ্বায়ে গ্রেফতার রাঙ্গামাটি ব্লাড ব্যাংক এর প্রতিষ্ঠাতা রাশেদ মানিকছড়ি ডিসি পার্কে পানিতে ডুবে পর্যটকের মৃত্যু! ঈদুল আজহা উপলক্ষে ত্রানসামগ্রী বিতরণ করেছে দীঘিনালা জোন গুইমারায় ১৯৮লিটার চোলাই মদসহ আটক-১

রামগড়ে চতুর্থ পর্যায়ে আশ্রয়ণ২ প্রকল্পের ঘর উদ্বোধন প্রসঙ্গে প্রেস ব্রিফিং

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি) / ১৫৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৭ আগস্ট, ২০২৩

আশ্রয়ণ ২ প্রকল্পের আওতায় সারাদেশে চতুর্থ পর্যায়ে নির্মিত গৃহ সমূহের হস্তান্তর কার্যক্রম উদ্বোধন উপলক্ষ্যে খাগড়াছড়ির রামগড়ে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। সোমবার ৭ই আগস্ট দুপুর ১২টা ৩০ মিনিটে উপজেলা নির্বাহী অফিসার(ভাঃ)মানস চন্দ্র দাস প্রেস ব্রিফিং করেন।

এসময় প্রেস ব্রিফিংয়ে আরো উপস্থিত ছিলেন রামগড় উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ নজরুল ইসলাম সহ সরকারি দপ্তরের পদস্থ কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।

প্রেস ব্রিফিং এ উপজেলা নির্বাহী অফিসার (ভাঃ) বলেন আশ্রয়ণ ২ প্রকল্পের আওতায় চতুর্থ পর্যায়ে নির্মিত ঘর সারাদেশে এক যোগে আগামী ৯ই আগস্ট ২০২৩ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মধ‍্যে রামগড় ও রামগড় উপজেলায় ২০২২-২৩ অর্থ-বছরে ৪র্থ পর্যায়ে (২য়-ধাপে) ভূমিহীন -গৃহহীন ৬৫টি ঘর নির্মাণকাজ শতভাগ শেষ হয়েছে, ৬৫টি গৃহের মধ্যে রামগড় পৌরসভায় ৩৭টি, ১নং রামগড় ইউনিয়নে ২৩টি ও ২নং পাতাছড়া ইউনিয়নে ৫টি ঘর নির্মাণ করা হয়েছে। আরো জানান ইতিপূর্বে ১ম,২য়,৩য় এবং চতুর্থ পর্যায়ে ১ম ধাপে মোট ৪৭৬টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ প্রদান করা হয়েছে, এর মধ্যে রামগড় পৌরসভায় ৫৩টি,১নংরামগড় ইউনিয়নে ২১৪টি ও ২নং পাতাছড়া ইউনিয়নে ২০৯টি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ