• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

রামগড়ে চতুর্থ পর্যায়ে আশ্রয়ণ২ প্রকল্পের ঘর উদ্বোধন প্রসঙ্গে প্রেস ব্রিফিং

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি) / ১৮২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৭ আগস্ট, ২০২৩

আশ্রয়ণ ২ প্রকল্পের আওতায় সারাদেশে চতুর্থ পর্যায়ে নির্মিত গৃহ সমূহের হস্তান্তর কার্যক্রম উদ্বোধন উপলক্ষ্যে খাগড়াছড়ির রামগড়ে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। সোমবার ৭ই আগস্ট দুপুর ১২টা ৩০ মিনিটে উপজেলা নির্বাহী অফিসার(ভাঃ)মানস চন্দ্র দাস প্রেস ব্রিফিং করেন।

এসময় প্রেস ব্রিফিংয়ে আরো উপস্থিত ছিলেন রামগড় উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ নজরুল ইসলাম সহ সরকারি দপ্তরের পদস্থ কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।

প্রেস ব্রিফিং এ উপজেলা নির্বাহী অফিসার (ভাঃ) বলেন আশ্রয়ণ ২ প্রকল্পের আওতায় চতুর্থ পর্যায়ে নির্মিত ঘর সারাদেশে এক যোগে আগামী ৯ই আগস্ট ২০২৩ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মধ‍্যে রামগড় ও রামগড় উপজেলায় ২০২২-২৩ অর্থ-বছরে ৪র্থ পর্যায়ে (২য়-ধাপে) ভূমিহীন -গৃহহীন ৬৫টি ঘর নির্মাণকাজ শতভাগ শেষ হয়েছে, ৬৫টি গৃহের মধ্যে রামগড় পৌরসভায় ৩৭টি, ১নং রামগড় ইউনিয়নে ২৩টি ও ২নং পাতাছড়া ইউনিয়নে ৫টি ঘর নির্মাণ করা হয়েছে। আরো জানান ইতিপূর্বে ১ম,২য়,৩য় এবং চতুর্থ পর্যায়ে ১ম ধাপে মোট ৪৭৬টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ প্রদান করা হয়েছে, এর মধ্যে রামগড় পৌরসভায় ৫৩টি,১নংরামগড় ইউনিয়নে ২১৪টি ও ২নং পাতাছড়া ইউনিয়নে ২০৯টি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ