• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

মানিকছড়িতে ডেঙ্গু প্রতিরোধক মশারী বিতরণ

আব্দুল মান্নান, নিজস্ব প্রতিবেদক মানিকছড়ি: / ২৩৫ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৭ আগস্ট, ২০২৩

আব্দুল মান্নান, নিজস্ব প্রতিবেদক মানিকছড়ি:

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে চার ইউনিয়নে ডেঙ্গু প্রতিরোধক হিসেবে মশারী, লিফলেট ও ওষুধ ছিটানোর উদ্যোগের অংশ হিসেবে গতকাল মশারী বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

৭ আগস্ট সোমবার দুপুর সাড়ে ১২ টায় উপজেলা স্বাস্থ্য
ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ফয়সাল কবির রজার্সের সভাপতিত্বে ও উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার চার ইউনিয়নে ডেঙ্গু প্রতিরোধক মশারী ও লিফলেট বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) রক্তিম চৌধুরী।

এ সময় সহকারী কমিশনার(ভূমি) রুম্পা ঘোষ, আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. মো. এনায়েত উল্লাহ মাহফুজ, ইউপি চেয়ারম্যান মো. আবদুর রহিম, ইউপি প্যানেল চেয়ারম্যান মো. ইদ্রিস ইসলাম বাচ্চুসহ ইউপি সচিবেরা উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি ইউএনও রক্তিম চৌধুরী বলেন, সকল ইউনিয়নে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বাড়াতে জনপ্রতিনিধি ও স্বাস্থ্যকর্মীরা এগিয়ে আসতে হবে। তৃণমূলের ডেঙ্গু প্রতিরোধে নানা কার্যক্রম নজরদারি করা হবে। জ্বর হলে রোগীদের হাসপাতালে চিকিৎসা এবং পরীক্ষার সুযোগ রয়েছে এটি জানিয়ে দিতে হবে। প্রাণঘাতি ডেঙ্গু প্রতিরোধে মশারী,লিফলেট ও পরবর্তীতে ওষুধ ছিটানোর ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ