• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নবীনগরে পিস্তল সহ এক যুবক গ্রেপ্তার! অস্ত্র আইনে মামলা

সাধন শাহ,(নবীনগর) ব্রাহ্মণবাড়িয়া : / ১৬৫ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৫ আগস্ট, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পিস্তল-গুলিসহ মামুন নামে এক যুবক কে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার(০৪.০৮.২৩) সন্ধায় উপজেলার বিরগাঁও ইউনিয়নের কেদেরখলা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শনিবার (৫ আগষ্ট) সকালে অস্ত্র আইনে মামলা করে তাকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত মামুন নরসিংদী জেলার রায়পুর উপজেলার চানপুর ইউনিয়নের কালিকাপুর গ্রামের হুমায়ুন কবিরের ছেলে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলার বীরগাঁও ইউনিয়নের কেদারখোলা গ্রামে অপরিচিত এক যুবক ঘুরাঘুরি করছিল। সন্দেহ হওয়ায় পুলিশে খবর দেয় স্থানীয়রা।

খবর পেয়ে শুক্রবার সন্ধ্যায় কেদারখোলা গ্রামের নদীর পাড় থেকে যুবককে পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে নবীনগর থানায় নিয়ে আসা হয়।

গ্রেপ্তারকৃত যুবকের বিরুদ্ধে অস্ত্র আইনে নবীনগর থানায় একটি মামলা করা হয়েছে। গতকাল শনিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ