• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকীতে মানিকছড়িতে পুস্পস্তবক অর্পণ আলোচনা সভা দোয়া মাহফিল

আব্দুল মান্নান, নিজস্ব প্রতিবেদক মানিকছড়ি: / ১৩৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৫ আগস্ট, ২০২৩

আব্দুল মান্নান, নিজস্ব প্রতিবেদক মানিকছড়ি:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র মুক্তিযুদ্ধের সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকীতে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা প্রশাসন এবং আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে তাঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও জীবনীর ওপর আলোচনা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টায় দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রক্তিম চৌধুরী উপস্থিতিতে শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন প্রশাসনিক কর্মকর্তা -কর্মচারীরা, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক -শিক্ষার্থীরা। পরে পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এ সময় বক্তারা বীর মুক্তিযোদ্ধা এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জীবনীর ওপর আলোচনা করেন।

অন্যদিকে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো.জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্টিত কর্মসূচীতে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাহার মিয়া, এছাড়া উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. জামাল হোসেনসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।।

পার্বত্যকন্ঠ  নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ