• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ঢামেক হাসপাতালের ফুটপাতে পড়েছিল অজ্ঞাত ব্যক্তির মরদেহ

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৫৫ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের ফুটপাতের পাশ থেকে অজ্ঞাত পুরুষের (৪০) মরদেহ উদ্ধার করেছে হাসপাতালের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যরা ।

শুক্রবার (৪ আগষ্ট) সকাল সাড়ে নয়টার দিকে এই ঘটনাটি ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে জরুরী বিভাগে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক ও মৃত ঘোষণা করেন।

হাসপাতালের আনসার সদস্যের পিসি মোঃ উজ্জ্বল জানান, আমাদের এক আনসার সদস্যের কাছ থেকে সংবাদ পেয়ে আমি নতুন ভবনের ফুটপাত থেকে ওই ব্যক্তির অচতন দেহটি উদ্ধার করি। পরে বিষয়টি হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়াকে অবগত করি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া জানান, আমাদের হাসপাতালের আনসারের পিসি মোঃ উজ্জল এর কাছ থেকে সংবাদটি জানতে পেরে ঘটনাস্থল থেকে ঐ ব্যক্তিকে উদ্ধার করি। হাসপাতালের জরুরি বিভাগের মর্গে অজ্ঞতানামা ওই ব্যক্তির মরদেহটি রাখা হয়েছে। বিষয়টি আমরা শাহবাগ থানা পুলিশকে অবগত করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ