• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শপথ নিলেন কাপ্তাই ও রাজস্থলী   উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার-২ মাদ্রাসা শিক্ষার ক্ষেত্রে বড় অবদান হলো সৎ ও আদর্শ নাগরিক গঠন- হুমায়ুন মোরশেদ খাঁন মা‌টিরাঙ্গায় পাচারকালে ট্রাক ভর্তি গম জব্দ, চালক আটক মানিকছড়িতে বাজার সেট উদ্বোধন বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

আসামি ধরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৭৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩

কুমিল্লার মুরাদনগরে ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে সাজ্জদুল ইসলাম (৪১) নামে পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন।তিনি মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানায় কর্মরত ছিলেন তিনি।

বুধবার (২ আগস্ট) বিকেলে মুরাদনগর উপজেলার চাপিতলা-বিষ্ণুপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। পরে তাকে রাতে ঢাকা মেডিক্যাল কলেজ(ঢামেকে)হাসপাতালে আনা হলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন ।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) খন্দকার আশফাকুজ্জামান।

নিহত পুলিশ সদস্যকে হাসপাতালে নিয়ে আসা বাঙ্গরা থানার উপপরিদর্শক (এস আই) পলাশ বড়ূয়া জানান,বুধবার(২আগষ্ট) বিকেলে ওয়ারেন্টের আসামি গ্রেপ্তার করতে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে তাকে বহন করা মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত সাজ্জদুলকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালে কলেজ হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান,নিহত পুলিশ কর্মকর্তা এএসআই সাজ্জদুল ইসলাম লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার নান্দিয়ারা গ্রামের বাসিন্দা। তার পিতার নাম মৃত আব্দুল মান্নান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ