• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

আসামি ধরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৮২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩

কুমিল্লার মুরাদনগরে ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে সাজ্জদুল ইসলাম (৪১) নামে পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন।তিনি মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানায় কর্মরত ছিলেন তিনি।

বুধবার (২ আগস্ট) বিকেলে মুরাদনগর উপজেলার চাপিতলা-বিষ্ণুপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। পরে তাকে রাতে ঢাকা মেডিক্যাল কলেজ(ঢামেকে)হাসপাতালে আনা হলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন ।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) খন্দকার আশফাকুজ্জামান।

নিহত পুলিশ সদস্যকে হাসপাতালে নিয়ে আসা বাঙ্গরা থানার উপপরিদর্শক (এস আই) পলাশ বড়ূয়া জানান,বুধবার(২আগষ্ট) বিকেলে ওয়ারেন্টের আসামি গ্রেপ্তার করতে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে তাকে বহন করা মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত সাজ্জদুলকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালে কলেজ হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান,নিহত পুলিশ কর্মকর্তা এএসআই সাজ্জদুল ইসলাম লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার নান্দিয়ারা গ্রামের বাসিন্দা। তার পিতার নাম মৃত আব্দুল মান্নান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ