• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নবনিযুক্ত সুপারের রাজনগর থানা পরিদর্শনে

তিমির বনিক, মৌলভীবাজার: / ১৮৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২ আগস্ট, ২০২৩

মৌলভীবাজারের নবনিযুক্ত পুলিশ সুপার মো. মনজুর রহমান জেলার রাজনগর থানা পরিদর্শন করেছেন।

মঙ্গলবার (২রা আগস্ট) বিকেলে মৌলভীজাররের নবাগত পুলিশ সুপার মো. মনজুর রহমান পিপিএম (বার) জেলার রাজনগর থানা পরিদর্শনে আসলে রাজনগর থানার ওসি বিনয় ভূষণ রায় ফুলেল অভ্যর্থনা জানান। পরে তিনি থানার ফোর্সের ব্যরাক ও খাবারের মান, অস্ত্রাগার, থানার মালখানা, বিভিন্ন দাপ্তরিক নথিপত্র ও মামলা সংক্রান্ত বিষয় পর্যালোচনা করে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। শেষে রাজনগর থানার আয়োজনে কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মরত পুলিশ অফিসারদের সাথে কল্যাণ সভায় অংশ নেন।

সভায় এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মামলা তদন্ত, প্রশাসনিক কার্যক্রম, অনলাইন জিডি এবং পুলিশের অভ্যন্তরীণ শৃঙ্খলার বিষয়ে থানার অফিসার ইনচার্জ সহ অন্যান্য সকল পুলিশ সদস্যদের গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা মূলক কার্যক্রমের জন্য অবহিত প্রদান করেন।

এছাড়াও পুলিশ সদস্যদের কল্যাণ, বিট পুলিশিং, সরকারি গাড়ি ব্যবহার, সঠিকভাবে পোশাক পরিধান করা, আইনানুগ নিয়মনীতি অনুসরন করার নির্দেশনাসহ থানা কম্পাউন্ড পরিস্কার রাখা, থানা ব্যারাক ও আশপাশ এলাকা পরিস্কার রাখার নির্দেশনা প্রদান করেন সুপার। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড এ্যাপস) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ