• শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে নোয়াখালী এবং ফেনী হতে গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুই আসামি গ্রেফতার রাজস্থলী উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্বভার গ্রহণ রাজারহাটে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে কুড়িগ্রামের এমপি কাপ্তাইয়ে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও বিদায় মামলায় কেউ জেলে বাকীরা পলাতক, ফাঁকা পেয়ে দুই গেরস্তের বাড়ি লুট কাপ্তাই সড়ক দূর্ঘটনায় বন প্রহরী নিহত কাপ্তাই মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত  সাজেকে বিদেশি মদসহ আটক ৫ গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২ খাগড়াছড়িতে মোটর সাইকেল এ প্রাণ গেলো যুবকের ঈদের ছুটিতে আলুটিলা সহ বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোতে বেড়েছে পর্যটক সমাগম বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার নিহত

মাটিরাঙ্গায় ইউএনও ডেজী চক্রবর্তীর প্রচেষ্ঠায় পরিবার ফিরে পেল ওহি

স্টাফ রিপোর্টার: / ১৭৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২ আগস্ট, ২০২৩

পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ডেজী চক্রবর্তীর মানবিক উদ্যোগে পরিবার ফিরে পেল পাঁচ বছর বয়সী কণ্যা শিশু ওহি। মেয়েটিকে খুঁজে পেয়ে মানবিকতার জন্য উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে শিশু ওহি’র স্বজনরা।

বুধবার (২ আগষ্ট) বিকালের দিকে মাটিরাঙ্গায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, বুধবার (২ আগষ্ট) সকালের দিকে বাড়ি থেকে হারিয়ে যায় ওহি। এদিন সকাল ১০টার দিকে ওহি-কে রাস্তায় কান্নাকাটি করতে দেখে তাকে নিয়ে আসে ওই মোটরসাইকেল চালক। মোটরসাইকেল চালক মাটিরাঙ্গা বাজারের আশেপাশে তার স্বজনদের খোঁজাখুজি করে। দীর্ঘ সময় ধরে মেয়েটির পরিবারের সন্ধান না পেয়ে নিরুপায় হয়ে মেয়েটিকে নিয়ে হাজির হয় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী মেয়েটিকে তার পরিচয় জিজ্ঞেস করলে সে তার নাম ওহি বলে জানায়। তার বাবা মজার দোকান করে জানিয়ে বাড়ি মাটিরাঙ্গা বাবা মো. হাসান আর মা সালমা এর বাইরে কোন তথ্য দিতে পারেনি।

পরবর্তীতে মেয়েটির পরিবারের সন্ধানের জন্য ইউএনও‘র নির্দেশে মাটিরাঙ্গা উপজেলা সমাজসেবা অফিসেরের মাধ্যমে মাইকিং করতে বলা হয়। মাইকিং করার পর তার পরিবাররে সদস্যরা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ছুটে আসেন।

পরে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজি চক্রবর্তী মেয়েটিকে নতুন জামা-কাপড় কিনে দিয়ে তার পরিবারের নিকট হস্তান্তর করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ