• বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
সাজেকে বিদেশি মদসহ আটক ৫ গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২ খাগড়াছড়িতে মোটর সাইকেল এ প্রাণ গেলো যুবকের ঈদের ছুটিতে আলুটিলা সহ বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোতে বেড়েছে পর্যটক সমাগম বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার নিহত ঈদের দ্বিতীয় দিনেও চলছে পশু কোরবানি ঈদের আনন্দ ভাগাভাগি করতে রাঙামাটিতে গোস্ত বিতরণ পিসিসিপি’র উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে রাজবাড়ীতে পূর্বপাড়ার অসহায় ও সুবিধা বঞ্চিত দুই হাজার নারী পেলো কোরবানির মাংস যৌতুকের দ্বায়ে গ্রেফতার রাঙ্গামাটি ব্লাড ব্যাংক এর প্রতিষ্ঠাতা রাশেদ মানিকছড়ি ডিসি পার্কে পানিতে ডুবে পর্যটকের মৃত্যু! ঈদুল আজহা উপলক্ষে ত্রানসামগ্রী বিতরণ করেছে দীঘিনালা জোন গুইমারায় ১৯৮লিটার চোলাই মদসহ আটক-১

শেরপুরের উন্নয়নে আমি সকলের সহযোগিতা চাই, নকলায় নবাগত জেলা প্রশাসক

এফ এম সিফাত হাসান, শেরপুরঃ / ১৭৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩

১ আগস্ট মঙ্গলবার দুপুরে শেরপুরের নকলায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলার কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষকমন্ডলী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে শেরপুরের নবাগত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম বলেন, গারো পাহাড়ের পাদদেশে অবস্থিত শেরপুর একটি অপার সম্ভাবনার জেলা। শেরপুরের উন্নয়নে আমি সকলের সহযোগিতা চাই। শেরপুরের উন্নয়নে আমি সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই। তিনি প্রধান অতিথির বক্তব্যে ওইসব কথা বলেন।

তিনি বলেন শিক্ষাই মঙ্গল, শিক্ষাই মুক্তি, শিক্ষাই উন্নয়ন। সুতরাং শিক্ষার মানোন্নয়নে আমাদেরকে কাজ করতে হবে। তিনি আরও বলেন, মাদক একটি পরিবার, একটি সংসার,একটি দেশকে ধ্বংস করে দিতে পারে। তাই মাদক প্রতিরোধে আমাদেরকে একসাথে কাজ করতে হবে। মাদককে না বলতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিনের সভাপতিত্ব সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌরমেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াদ মাহমুদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম মোস্তফা, উপজেলা কৃষি কর্মকর্তা শাহরিয়ার মোরছালিন মেহেদী, উপজেলা প্রকৌশলী আরেফিন পারভেজ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রশিদ, চরঅষ্টধর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী, সুশীল সমাজের প্রতিনিধি চৌধুরী ছবরুন্নেছা মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক, সরকারি হাজী জালমামুদ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলতাব আলী, নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উমর ফারুক, সাংবাদিক জাহাঙ্গীর হোসেন আহমেদ প্রমুখ।

অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পৌরসভা, বীর মুক্তিযোদ্ধা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। পরে জেলা প্রশাসক উপজেলা পরিষদ চত্ত্বরে ২টি ফুল গাছের চারা রোপন করেন।

উল্লেখ্য, জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুমের বাড়ি টাঙ্গাইল জেলায়। ২৫তম বিসিএস ক্যাডার হিসেবে তিনি কর্মে যোগদান করেন। ইতোপূর্বে তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ