• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

রামগড়ে গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি) / ২৭৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৩১ জুলাই, ২০২৩

খাগড়াছড়ির রামগড়ে বিয়ের ৭ মাস পার না হতেই জান্নাতুল ফেরদৌস (১৯) নামে এক গৃহবধুর গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার(৩১ জুলাই)বেলা ১টার সময় গৃহবধুকে স্বজনরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গৃহবধুকে মৃত ঘোষনা করে, পরে পুলিশ হাসপাতালের জরুরী বিভাগ থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত গৃহবধূ উপজেলার ১নং রামগড় ইউনিয়নের লামকুপাড়া এলাকার বাসীন্ধা বাহরাইন প্রবাসী মো:আবুল হোসেন এর স্ত্রী। ৭ মাস পূর্বে তাদের বিয়ে হয়। প্রবাসী স্বামীর সাথে মোবাইলে কথা বলার এক পর্যায়ে ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না প্যাঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে স্বজনরা।

নিহতের চাচা আবু আহাম্মদ জানান, দুপুরে খবর পেয়ে হাসপাতালে গিয়ে জানতে পারি তার ভাতিজি ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না প্যাঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে তিনি এটিকে আত্মহত্যা বলতে রাজি হননি। তার ভাতীজির মৃত্যু রহস্যজনক দাবী করে তিনি আরো বলেন,তারা আমার ভাতীজিকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো, সম্মানহানীর ভয়ে কাউকে কিছু বলতোনা যার কারণে তাকে আজ মরতে হলো।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মিজানুর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। তবে ময়নাতদন্ত শেষে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ