• বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
সাজেকে বিদেশি মদসহ আটক ৫ গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২ খাগড়াছড়িতে মোটর সাইকেল এ প্রাণ গেলো যুবকের ঈদের ছুটিতে আলুটিলা সহ বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোতে বেড়েছে পর্যটক সমাগম বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার নিহত ঈদের দ্বিতীয় দিনেও চলছে পশু কোরবানি ঈদের আনন্দ ভাগাভাগি করতে রাঙামাটিতে গোস্ত বিতরণ পিসিসিপি’র উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে রাজবাড়ীতে পূর্বপাড়ার অসহায় ও সুবিধা বঞ্চিত দুই হাজার নারী পেলো কোরবানির মাংস যৌতুকের দ্বায়ে গ্রেফতার রাঙ্গামাটি ব্লাড ব্যাংক এর প্রতিষ্ঠাতা রাশেদ মানিকছড়ি ডিসি পার্কে পানিতে ডুবে পর্যটকের মৃত্যু! ঈদুল আজহা উপলক্ষে ত্রানসামগ্রী বিতরণ করেছে দীঘিনালা জোন গুইমারায় ১৯৮লিটার চোলাই মদসহ আটক-১

রামগড়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা উপজেলা পর্যায়ে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল সম্পন্ন

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি) / ১৯৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৩১ জুলাই, ২০২৩

খাগড়াছড়ির রামগড়ে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০২৩ এর ফাইনাল ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত হয়।

৩১জুলাই সোমবার বিকাল ৪টায় উপজেলা শিক্ষা অফিস এর আয়োজনে রামগড় সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টেরে ফাইনাল খেলায় পাকলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশ, নিউ রামগড় সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশকে ৩-০গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ও বালিকা ফাইনালে পাকলাপাড়া রামগড় সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশ,নিউ রামগড় সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। পাকলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় উপজেলার দ্বৈত চ্যাম্পিয়ন দল।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার উম্রাচিং চৌধুরীর সঞ্চালনা ও উপজেলা নির্বাহী অফিসার(ভাঃ)মানস চন্দ্র দাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী।স্বাগত ব্যক্তব্য দেন উপজেলা শিক্ষা অফিসার ও খেলা পরিচালনা কমিটির সদস্য সচিব মোঃইলিয়াস হোসেন।বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন রা,স,উ,বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুুরুল হক গাজী,উপজেলা সমবায় অফিসার দিদারুল আলম,রামগড় ফায়ার সার্ভিস স্টেশন অফিসার ইফতেখার উদ্দীন,উপজেলা আনসার ও ভিডিপি অফিসার আবুল কালাম আজাদ প্রমুখ।

টুর্নামেন্টে সেরা খেলোয়াড বালক অংক্যহ্লা মার্মা (পাকলাপাড়া), বালিকা পাউচিং মার্মা (পাকলাপাড়া),সর্বোচ্চ গোলদাতা ছালাউ মার্মা(পাকলাপাড়া),বালিকা নয়ন মালা ত্রিপুরা (পাকলাপাড়া) নির্বাচিত হয়ে ব্যক্তিগত পুরষ্কার লাভ করে।
খেলায় রেফারির দায়িত্ব পালন করেন শুভ ভৌমিক এবং সহকারী রেফারি ছিলেন, সম্পদ বড়ুয়া ও সৌরভ দে। ধারাভাষ্যকারে ছিলেন গোলাপ ত্রিপুরা, সার্বিক সহযোগীতায় খেলা পরিচালনা কমিটির ম্যাচ কমিশনার নিজাম উদ্দীন। টূর্ণামেন্ট পরিচালনা কমিটির জানান, উক্ত টূর্ণামেন্টে অংশগ্রহনকারী চ্যাম্পিয়ন দল বালক-বালিকা জেলা পর্যায়ের টুর্নামেন্টে অংশগ্রহণ করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ