• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রামগড়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা উপজেলা পর্যায়ে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল সম্পন্ন

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি) / ২০৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৩১ জুলাই, ২০২৩

খাগড়াছড়ির রামগড়ে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০২৩ এর ফাইনাল ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত হয়।

৩১জুলাই সোমবার বিকাল ৪টায় উপজেলা শিক্ষা অফিস এর আয়োজনে রামগড় সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টেরে ফাইনাল খেলায় পাকলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশ, নিউ রামগড় সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশকে ৩-০গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ও বালিকা ফাইনালে পাকলাপাড়া রামগড় সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশ,নিউ রামগড় সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। পাকলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় উপজেলার দ্বৈত চ্যাম্পিয়ন দল।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার উম্রাচিং চৌধুরীর সঞ্চালনা ও উপজেলা নির্বাহী অফিসার(ভাঃ)মানস চন্দ্র দাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী।স্বাগত ব্যক্তব্য দেন উপজেলা শিক্ষা অফিসার ও খেলা পরিচালনা কমিটির সদস্য সচিব মোঃইলিয়াস হোসেন।বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন রা,স,উ,বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুুরুল হক গাজী,উপজেলা সমবায় অফিসার দিদারুল আলম,রামগড় ফায়ার সার্ভিস স্টেশন অফিসার ইফতেখার উদ্দীন,উপজেলা আনসার ও ভিডিপি অফিসার আবুল কালাম আজাদ প্রমুখ।

টুর্নামেন্টে সেরা খেলোয়াড বালক অংক্যহ্লা মার্মা (পাকলাপাড়া), বালিকা পাউচিং মার্মা (পাকলাপাড়া),সর্বোচ্চ গোলদাতা ছালাউ মার্মা(পাকলাপাড়া),বালিকা নয়ন মালা ত্রিপুরা (পাকলাপাড়া) নির্বাচিত হয়ে ব্যক্তিগত পুরষ্কার লাভ করে।
খেলায় রেফারির দায়িত্ব পালন করেন শুভ ভৌমিক এবং সহকারী রেফারি ছিলেন, সম্পদ বড়ুয়া ও সৌরভ দে। ধারাভাষ্যকারে ছিলেন গোলাপ ত্রিপুরা, সার্বিক সহযোগীতায় খেলা পরিচালনা কমিটির ম্যাচ কমিশনার নিজাম উদ্দীন। টূর্ণামেন্ট পরিচালনা কমিটির জানান, উক্ত টূর্ণামেন্টে অংশগ্রহনকারী চ্যাম্পিয়ন দল বালক-বালিকা জেলা পর্যায়ের টুর্নামেন্টে অংশগ্রহণ করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ