• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মাটিরাঙ্গায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলে বলিটিলা ও ভাগ্যপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন

স্টাফ রিপোর্টার: / ১৫৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৩১ জুলাই, ২০২৩

পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর উপজেলা পর্যায়ের ফাইনাল খেলায় বলিটিলা ও ভাগ্যকারবারী পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জণ করেছে।

সোমবার (৩১ জুলাই) বিকালের দিকে মাটিরাঙ্গা মডেল সরকারী প্রাথমিক মাঠে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ক্ষুদে ফুটবলারদের ক্রীড়া নৈপুন্য উপভোগ শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী।

এসময় মাটিরাঙ্গা উপজেলা সহকারী উপজেলা শিক্ষা অফিসার অনুপম শীল, অংহ্লা মারমা, মাটিরাঙ্গা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মালেক, বলিটিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রমুখ উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টের প্রথম খেলায় বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে অপুর্ন কারবারি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বলিটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যকার খেলায় প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে যায় বলিটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়। খেলার দ্বিতীয়ার্ধের ১৪ মিনিটের মাথায় পেনাল্টি থেকে পাওয়া গোলে খেলায় সমতা আনে অপুর্ন কারবারি সরকারী প্রাথমিক বিদ্যালয়।

প্রতিদ্বন্ধিতাপূর্ণ এ খেলা শেষ পর্যন্ত ১-১ গোলে অমিমাংসিত ভাবে শেষ হলে টাইব্রেকার অনুষ্ঠিত হয়। এতে ৪-৩ গোলের ব্যবধানে
অপুর্ন কারবারি সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে বলিটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ম্যাচ সেরা খেলোয়াড়ের পুরস্কার পেয়েছে বলিটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলোয়াড় ফাতেমা আক্তার সারিকা ।

পরে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে মুখোমুখি হয় ভাগ্যকারবারি পাড়া সরকারি প্রাথমিক ও তপ্ত মাষ্টার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

প্রতিদ্বন্ধিতাপূর্ণ এ খেলার প্রথমার্ধের ১৪ মিনিটের মাথায় ১-০ গোলে এগিয়ে যায় ভাগ্যকারবারি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। টুর্নামেন্টে পাওয়া একাধিক সুযোগকে কাজে লাগাতে পারেনি তপ্তমাষ্টার পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে ফুটবলাররা।

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ম্যাচ সেরা খেলোয়াড়ের পুরস্কার পেয়েছে ভাগ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলোয়াড় সজীব ত্রিপুরা ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট পরিচালনা করেন মো. মনিরুল ইসলাম ও আব্দুল হান্নান । তাদেরকে সহযোগিতা করেন মো. ফারুক হোসেন ও মো. মিজানুর রহমান এবং শাহিন আলম ও নুর নবী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ