• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
শিরোনাম
ঈদ উপলক্ষে হরিহরনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ বাগেরহাটে বেআইনীভাবে প্রস্তুত হচ্ছে শামুকের খোলস পুড়িয়ে চুন ২ এপিবিএন, মেঘলা, বান্দরবান কর্তৃক একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য বাকী আছে ১দিন-গরু বাজারে ভীড় ক্রেতা ও বিক্রেতার শার্শা বেনাপোল বন্দরের ৫ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা লংগদুতে বজ্রপাতে নিহত ৪ নিখোঁজ ১ মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ মাটিরাঙায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা কাপ্তাই শিল্প এলাকা হতে উদ্ধার ১২ টি পান কৌড়ি  শেখ রা‌সেল এভিয়ারী এন্ড ইকো-পার্কে হস্তান্তর  আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট

বাঘাইছড়ি পৌরসভার ৩য় পরিষদের ১বছর পূর্তি অনুষ্ঠিত হয়েছে

মোহাম্মদ ইব্রাহীম বাঘাইছড়ি (রাঙ্গামাটি) / ১২৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৩১ জুলাই, ২০২৩

বাঘাইছড়ি পৌরসভার ৩য় পরিষদের সাফল্যের ১ বছরপূর্তি উপলক্ষে এক আলোচনা সভা ও কেক কাটা হয়েছে।

সোমবার( ৩১ জুলাই) সকাল ১১ ঘটিকায় পৌরসভার প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে ১ বছরপূতি উপলক্ষে এক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

পৌর মেয়র জমির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সুদর্শন চাকমা। তিনি বক্তব্যের শুরুতেই পৌরসভার ৩য় পরিষদ কতৃক বাস্তবায়িত, বাস্তবায়নাধীন ও বাস্তবায়নের জন্য প্রক্রিয়াধীন প্রকল্প সমূহের জন্য ৩য় পরিষদের মেয়র -কাউন্সিলরদের ভূমিকার প্রশংসা করেন।তিনি বলেন, অত্র পৌর এলাকা পৌরসভা করার করা হয়েছে।সাবেক প্রশাসক ও মেয়ররা যার যার চিন্তা ভাবনায় পৌর কার্যক্রম চালিয়েছে। সম্প্রতি ৩য় পরিষদের মেয়র কাউন্সিলরদের কার্যক্রম দৃশ্যমান হচ্ছে, পৌর উন্নয়ন সহ মেয়র- কাউন্সিলর, কর্মকর্তা -কর্মচারীদের বেতন ভাতা ও পৌরসভার প্রধান উৎস কর আদায়ে উদ্ভুদ্বকরণ সভা সহ গৃহিত পদক্ষেপে মেয়রের ভূমিকা প্রশংসার দাবীদার।

এসময় বিশেষ অতিথিরা ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার, সহকারী কমিশনার ভূমি মাহফুজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দূল কাইয়ুম, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের উপদেষ্টা দীলিপ কুমার দাশ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলীহোসেন ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মামুন।

সভায় বক্তব্য রাখেন, পৌরসভার প্রকৌশলী অরিন্দম চাকমা, ‌কাউন্সলর মোঃ পারভেজ, আওয়ামীলীগের সাধারন সম্পাদক গিয়াছ উদ্দিন মামুন , বিশেষ অতিথি সহকারী কমিশনার মাহফুজুর রহমান ও উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার। বক্তারা সকলে পৌরসভার ৩য় পরিষদ কতৃক উন্নয়ন কর্মকান্ড সহ জনস্বার্থ বিবেচনায় মেয়র সহ কাউন্সিলরদের গৃহিত পদক্ষেপের ভূয়শী প্রশংসা করেন এবং পৌরসভার সার্বিক কল্যানে সফলতা কামনা করেন।

সভাপতির বক্তব্যে নাগরিক সুযোগ-সুবিধা সহ পৌর স্বার্থে কর আদায় ও উন্নয়নে প্রয়োজনীয় ভূমিকার উপর বিশেষ গুরুত্বারোপ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ