• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনাম
ঈদ উপলক্ষে হরিহরনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ বাগেরহাটে বেআইনীভাবে প্রস্তুত হচ্ছে শামুকের খোলস পুড়িয়ে চুন ২ এপিবিএন, মেঘলা, বান্দরবান কর্তৃক একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য বাকী আছে ১দিন-গরু বাজারে ভীড় ক্রেতা ও বিক্রেতার শার্শা বেনাপোল বন্দরের ৫ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা লংগদুতে বজ্রপাতে নিহত ৪ নিখোঁজ ১ মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ মাটিরাঙায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা কাপ্তাই শিল্প এলাকা হতে উদ্ধার ১২ টি পান কৌড়ি  শেখ রা‌সেল এভিয়ারী এন্ড ইকো-পার্কে হস্তান্তর  আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট

রামগড়ে ৪৩ বিজিবির ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি) / ১৬১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৩১ জুলাই, ২০২৩

গৌরব আর সাফল্যের ২১ বছর পার করেছে খাগড়াছড়ির রামগড় ৪৩ বিজিবি। রবিবার (৩১ জুলাই) ভোর থেকে নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপিত হয় ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী।
বাদ ফজর ব্যাটালিয়ন সদর মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শুরু হয়। সকাল ৮টায় আনুষ্ঠানিকভাবে জাতীয় ও রেজিমেন্টাল পতাকা উত্তোলন শেষে ৯টায় অনুষ্ঠিত হয় বিশেষ দরবার। দুপুরে জোন সদর হলরুমে প্রতিষ্ঠা বার্ষিকীর বিশালাকৃতির কেঁক কাটা হয়।
৪৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আবু বকর সিদ্দিক সাইমুম এর সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ২৪ আর্টিলারি ব্রিগেড ও গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. কামাল মামুন, বিএএমএস, এনডিসি,পিএসসি,জি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্নেল এস এম মোর্শেদ সরওয়ার, এএফডব্লিউসি, পিএসসি, সেক্টর কমান্ডার, সেক্টর সদর দপ্তর, গুইমারা। এতে আরো উপস্থিত ছিলেন কর্নেল মোহাম্মদ আব্দুল মালেক, ২৩ বিজিবি জামিনীপাড়া জোন অধিনায়ক লে. কর্নেল এ বি এম জাহিদুল করিম, ৪০ বিজিবি খেদাছড়া জোন অধিনায়ক লে.কর্নেল সোহেল আহমদ, ৩ ফিল্ড আর্টিলারি সিন্দুকছড়ি সেনা জোন অধিনায়ক লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, ১৫ ফিল্ড আর্টিলারি মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল এ এস এম মঞ্জুরুল কবির, ২৬ ফিল্ড আর্টিলারি লক্ষিছড়ি জোন অধিনায়ক লে. কর্নেল মো. রাশেদুজ্জামান রাশেদ, রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, রামগড় জোন এডি রাজু আহম্মেদ, পৌর মেয়র মো. রফিকুল আলম (কামাল), রামগড় থানার ওসি (তদন্ত) ফকরুল ইসলাম সহ বিভিন্ন সামরিক, বে-সামরিক কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিকেলে জোন সদরে প্রীতি ফুটবল ম্যাচ ও রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে শেষ হবে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠাযজ্ঞ। ২০১৬ সালের সেপ্টেম্বর থেকে রামগড়ে যাত্রা শুরু করে ৪৩ বিজিবি ব্যাটালিয়ন। এর আগে ২০০২ সাল থেকে ২০১৬ সালের আগস্ট মাস পর্যন্ত নওগায় দায়িত্ব পালন করে ৪৩ বিজিবি ব্যাটালিয়ন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ