• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নবীনগর বিএনপির ৪ নেতা মধ্যরাতে গ্রেফতার!

সাধন শাহ,(নবীনগর) ব্রাহ্মণবাড়িয়া : / ২০৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৩১ জুলাই, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের চার নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার মধ্যরাতে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। সোমবার (৩১ জুলাই) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম সংবাদ প্রতিদিনকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- নবীনগর উপজেলা বিএনপির সদস্য গোলাম কিবরিয়া শিবলী ও নবীনগর পৌরসভা যুবদলের সদস্য সচিব ইমাম হোসেন অনিক এবং সলিমগঞ্জ স্বেচ্ছাসেবক দলের আন্তর্জাতিক বিষয়ক সহসম্পাদক সাইফুল ইসলাম জুয়েল ও বড়িকান্দি ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেন।

উপজেলা বিএনপির সভাপতি এম এ মান্নান বলেন, ‘মধ্যরাতে পুলিশের অভিযানে বিএনপির চার নেতাকে গ্রেপ্তারের খবরে নেতাকর্মীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। মূলত বিএনপির চলমান আন্দোলনে নেতাকর্মীরা যেন অংশ নিতে না পারে, সেজন্যই এই গণগ্রেপ্তার চলছে। এই গ্রেপ্তারের তীব্র নিন্দা জানাই। এসব ‘গায়েবি’ মামলায় গ্রেপ্তার হওয়া নেতাদের দ্রুত মুক্তির দাবি জানাচ্ছি।’

ওসি মাহাবুব আলম বলেন, ‘ব্রাহ্মণবাড়িয়া সদর থানার মামলার আসামিদের গ্রেপ্তার করেছে সদর পুলিশ। আমরা কেবল গ্রেপ্তারে তাদের সহযোগিতা করেছি। গ্রেপ্তার আসামিরা বিএনপি না কি অন্য কোন দলের সে বিষয়ে আমরা অবগত না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ