• রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
শিরোনাম
ঈদ উপলক্ষে হরিহরনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ বাগেরহাটে বেআইনীভাবে প্রস্তুত হচ্ছে শামুকের খোলস পুড়িয়ে চুন ২ এপিবিএন, মেঘলা, বান্দরবান কর্তৃক একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য বাকী আছে ১দিন-গরু বাজারে ভীড় ক্রেতা ও বিক্রেতার শার্শা বেনাপোল বন্দরের ৫ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা লংগদুতে বজ্রপাতে নিহত ৪ নিখোঁজ ১ মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ মাটিরাঙায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা কাপ্তাই শিল্প এলাকা হতে উদ্ধার ১২ টি পান কৌড়ি  শেখ রা‌সেল এভিয়ারী এন্ড ইকো-পার্কে হস্তান্তর  আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট

বিএনপি-জামাতের অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে মাটিরাঙ্গায় আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার: / ১৩৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৩০ জুলাই, ২০২৩

ঢাকার প্রবেশমুখে অবস্থান কর্মসুচীর নামে বিএনপি-জামাতের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে মাটিরাঙ্গায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

রোববার (৩০ জুলাই) বিকালের দিকে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিন করে মাটিরাঙ্গায় পৌরভবন হয়ে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পরে দলীয় কার্যালয়ের সামনে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরনজয় ত্রিপুরা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর মো. নুরুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সহসভাপতি মো. শওকত আকবর,
মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মো. কামরুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর যুবলীগের সাধারন সম্পাদক মো. আলাউদ্দিন, মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তছলিম উদ্দিন রুবেল ও মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের সভাপতি মো. আব্দুর রাজ্জাক প্রমুখ বক্তব্য রাখেন।

বিএনপি-জামায়াতের হত্যা, নৈরাজ্য আর অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে সকলকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে বক্তারা বলেন, বাংলাদেশে এধরনের সন্ত্রাসী কার্যক্রমের পুনরাবৃত্তি করতে দেয়া হবেনা। তারা বলেন, আমরা শান্তি চাই, দেশের মানুষ ভালো থাকুক সেটাই চাই। অগ্নিসন্ত্রাসীদের অপরাজনীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান বক্তারা।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরনজয় ত্রিপুরা বলেন, আওয়ামীলীগের হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে, যা বিএনপি-জামায়াতের সহ্য হচ্ছেনা। দেশের চলমান উন্নয়ন ধারা ব্যাহত করতেই তারা দেশব্যাপী সন্ত্রাস ও নৈরাজ্য শুরু করেছে। তাদের যেকোন মুল্যে প্রতিহত করতে হবে। আগামী নির্বাচনে নৌকা প্রতীকার বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।

বিক্ষোভ-মিছিল ও সমাবেশে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক,
মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন ভুইয়া, দপ্তর সম্পাদক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজী, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন, আমতলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও আমতলী ইউপি চেয়ারম্যান মো. আব্দুল গনি, বেলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বেলছড়ি ইউপি চেয়ারম্যান মো. রহমত উল্যাহ, বড়নাল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. ইউনুছ মিয়া, সাধারন সম্পাদক ও বড়নাল ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ইলিয়াছ, তাইন্দং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. নাছির উদ্দিন, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো. জহিরুল ইসলাম খন্দকার এবং মাটিরাঙ্গা পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. শহিদুল ইসলাম, প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ