• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে দৈনিক কালবেলা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ

চা-শ্রমিকদের মাঝে নগদ অর্থ বিতরণ

তিমির বনিক, মৌলভীবাজার: / ১৮৯ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৩০ জুলাই, ২০২৩

বর্তমান সরকার চা শ্রমিকদের জীবনমান উন্নয়নে সমাজসেবা অধিদপ্তরের আওতাধীন বাস্তবায়িত ‘জিটুপি’ পদ্ধতির মাধ্যমে মৌলভীবাজারেরর শ্রীমঙ্গল উপজেলার কালীঘাট ইউনিয়নের ৫’শ তিন জন চা-শ্রমিককে এককালীন নগদ পাঁচ হাজার টাকা করে প্রদান করা হয়েছে।

রবিবার (৩০ জুলাই) দুপুরে উপজেলার কালীঘাট চা-বাগানে এসব অর্থ বিতরণ করা হয়। উক্ত অনুদান বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অনুমতি হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি ও নগদ ৫ হাজার টাকা করে চা-শ্রমিকদের হাতে তুলে দেন।

কালীঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রানেশ গোয়ালার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল থানার ওসি মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভুল, শ্রীমঙ্গল উপজেলা সমাজসেবা কর্মকর্তা সোয়েব হোসেন চৌধুরী প্রমুখ।

সমাজসেবা অধিদপ্তরের সহায়তায় কালীঘাট ইউনিয়নের ৫০৩ জন উপকারভোগী চা-শ্রমিকের মাঝে মোট ২৫ লক্ষ ১৫ হাজার টাকা বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ