• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিএনপি নেতা স্লোগান দিতে দিতেই অসুস্থ, অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়লেন 

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৭৫ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩

নারায়ণগঞ্জ থেকে ঢাকায় মহাসমাবেশে এসে ফকিরাপুল মোড়ে স্লোগান দিতে দিতে মো. মাহমুদুর রহমান (৫০) নামে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন তিনি।

শুক্রবার (২৮ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে অসুস্থ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বন্ধু আক্তার হোসেন জানান, আজ বিএনপির মহাসমাবেশে যোগদান করার জন্য নারায়ণগঞ্জ থেকে ঢাকায় আসেন তিনি। পরে মতিঝিলের ফকিরাপুল এলাকায় এলে স্লোগান দিতে দিতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, মাহমুদুর রহমানের আগে থেকেই হার্টের সমস্যা ছিল। অনেকদিন থেকেই অসুস্থ ছিলেন। তিনি পেশায় একজন ব্যবসায়ী ছিলেন।

নিহতের বাসা নারায়ণগঞ্জ সদরের খানপুর রোড ১/১ ধন চেম্বার এলাকায়। তিনি তিন ছেলের জনক ছিলেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, নারায়ণগঞ্জ থেকে সমাবেশে এসে বিএনপির এক নেতা অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। পরের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকের ধারণা, তিনি স্ট্রোকে মারা গেছেন। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ