• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

অপহরণের অভিযোগে গ্রেপ্তার ও অপহৃতা উদ্ধার

তিমির বনিক, মৌলভীবাজার: / ১৯৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩

মৌলভীবাজারের রাজনগর থানা পুলিশের অভিযানে অপহরণ মামলার আসামি গ্রেপ্তার ও অপহৃতাকে উদ্ধার করা হয়েছে।
গতকাল বুধবার রাত ৩টার দিকে রাজনগর থানায় অপহরণ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. সওকত মাসুদ ভূইয়া ও এসআই সুলেমান আহমদ এর নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তির সহায়তায় মাদারিপুর জেলার শিবচর থানার কুতুবপুর গ্রাম থেকে অপহরণ মামলার আসামি আলেক মিয়া (২৫)কে গ্রেপ্তার করেন।

এসময় অপহৃতা কিশোরী ছদ্মনাম (রহিমা) কে উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তারকৃত আলেক মিয়া কমলগঞ্জ উপজেলার প্রতাপি গ্রামের তালেব মিয়ার পুত্র।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষণ রায় নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত অপহরণকারীকে বৃহস্পতিবার পুলিশি প্রহরায় মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ