• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে পিটিয়ে হত্যা

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৬৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৬ জুলাই, ২০২৩

কক্সবাজারের উখিয়া উপজেলায় ক্যাম্পের নিজ ঘর থেকে এক রোহিঙ্গাকে তুলে নিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার (২৬ জুলাই) উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুর ১২টায় উখিয়া রোহিঙ্গা ক্যাম্প-২ ইষ্টের ব্রিজের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ব্যক্তি উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-৭ ব্লক-এ/১ মোহাম্মদের ছেলে মো. ইসহাক (৪৫)।

নিহতের পরিবারের বরাতে ওসি শেখ মোহাম্মদ আলী জানান, বুধবার সকাল ৭টায় অস্ত্রধারী অজ্ঞাত সন্ত্রাসীরা ইসহাককে তুলে নিয়ে যায়। পরে দুপুর ১২টার দিকে ক্যাম্প-২ ইষ্টের ব্রিজের নিচে তার মরদেহ পাওয়া যায়। নিহতের চোখের ওপর, হাতে ও পেটে আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি আরও জানান, এস আই বরকত উল্লাহ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি এপিবিএন পুলিশের সহায়তায় উদ্ধার করেন। পরে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ