• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রামগড়ে র‌্যালি ও আলোচনাসভা

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি) / ১৬৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩

“নিরাপদ মাছে ভরবো দেশ গড়বো স্মার্ট বাংলাদেশ”এ প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ উপলক্ষে খাগড়াছড়ির রামগড়ে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়ে। সারা দেশের মতো রামগড়ে ও সপ্তাহব্যাপি পালিত হচ্ছে বিভিন্ন কর্মসূচী।

এরই অংশ হিসেবে ২৫ই জুলাই মঙ্গগবার ১০টায় রামগড় উপজেলা পরিষদ হলরুমের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। পরে র‌্যালি শেষে উপজেলা লেকের পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়।এরপর উপজেলা হলরুমে উপজেলা মৎস অফিসার মোঃমনোয়ার হোসেনের সঞ্চালনায় ও স্বাগত ব্যক্তব্যের মধ্য দিয়ে আলোচনাসভা শুরু হয়।এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার(ভাঃ)মানস চন্দ্র দাস।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস- চেয়ারম্যান মিস.হাসিনা আক্তার,রামগড় থানার ওসি(তদন্ত) মোঃফকরুল ইসলাম,রামগড় ইউপি চেয়ারম্যান মোঃশাহআলম মজুমদার,জেলা সাবেক শিক্ষা অফিসার রামেশ্বর চন্দ্র শীল,উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা মফিজুর রহমান ইসলাম,চাষীদের পক্ষে আনিছুর রহমান প্রমুখ।

এসময় উপজেলার বিভিন্ন এলাকার সফল মৎস্য চাষীদের হাতে বিশেষ সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের সভাপতি। অনুষ্ঠানের শেষে প্রজেক্টরের মাধ্যমে মৎস সেক্টেরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত পাঁচ মিনিটের প্রমাণ্যচিত্র প্রদর্শন পরিবেশন।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ