• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শপথ নিলেন কাপ্তাই ও রাজস্থলী   উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার-২ মাদ্রাসা শিক্ষার ক্ষেত্রে বড় অবদান হলো সৎ ও আদর্শ নাগরিক গঠন- হুমায়ুন মোরশেদ খাঁন মা‌টিরাঙ্গায় পাচারকালে ট্রাক ভর্তি গম জব্দ, চালক আটক মানিকছড়িতে বাজার সেট উদ্বোধন বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

নবীনগরে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা-লুটপাট গ্রেপ্তার ১

সাধন শাহ,(নবীনগর) ব্রাহ্মণবাড়িয়া : / ১২৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৪ জুলাই, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা ও লুটপাটের মামলায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
রবিবার (২৩ জুলাই) সকালে আসামিকে উপজেলার লক্ষ্মীপুর গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে, পরে তাকে আদালতে পাঠানো হয়।

এজাহারে বলা হয়েছে, উপজেলার দক্ষিণ লক্ষ্মীপুর গ্রামের স্থায়ী বাসিন্দা অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট ও বীর মুক্তিযোদ্ধা আবদুল কুদ্দুসের বাড়িতে গত ২০ জুলাই দুপুরে প্রতিবেশী আবুল হোসেনের নেতৃত্বে সশস্ত্র লোকজন হামলা ও লুটপাট চালায়। সেসময় হামলাকারীরা বাড়ির বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে। পরে এ বিষয়ে আবদুল কুদ্দুস ৪জনের নামে থানায় লিখিত অভিযোগ দেন।

তবে অভিযুক্ত আবুল হোসেন বলেন, যে বাড়িতে ভাঙচুর হয়েছে, সেই বাড়ির জায়গার মালিক আমি। কুদ্দুস আমার জায়গায় জোর করে রাতের আঁধারে দেয়াল নির্মাণ করে ঘর তোলার চেষ্টা করেছিল। তাই আমি সেগুলো ভাঙচুর করে ফেলে দিয়েছি।

লুটপাটের অভিযোগ অস্বীকার করে তিনি জানান, ওই জায়গা নিয়ে আদালতে দুপক্ষেরই মামলা চলমান আছে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহাবুব আলম বলেন, ‘বীর মুক্তিযোদ্ধার অভিযোগটি শনিবার রাতে মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। প্রধান আসামির ছেলে এজাহারভুক্ত মেরাজুলকে সকালে বাড়ি থেকে গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের ধরতে অভিযান চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ