• সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে লক্ষ্মীছড়িতে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ 

স্টাফ রিপোর্টার / ৭০২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে খাগড়াছড়িতে লক্ষ্মীছড়িতে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষুধ বিতরণ করা হয়েছে। সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের আওতাধীন লক্ষীছড়ি জোনের তত্ত্বাবধানে মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন মো: নাহিদ হাসান সহ অভিজ্ঞ বে-সামরিক চিকিৎসকগন প্রত্যন্ত এলাকার হত-দরিদ্র ও অসহায় রোগীদের মাঝে বিনামূল্যে এ চিকিৎসা সেবা প্রদান করেন। সকালে উপজেলা পরিষদ মাঠে এর উদ্বোধন করেন, লক্ষ্মীছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল মো: জাহাংগীর আলম।
এসময় তিনি চিকিৎসা ক্যাম্প ঘুরে দেখেন এবং রোগীদের খোজ খবর নেন। বলেন, পাহাড়ে বসবাসরত সকল সম্প্রদায়ের অসহায়, দুস্থ মানুষের মাঝে বাংলাদেশ সেনাবাহিনী বরাবরই চিকিৎসা প্রদান করে যাচ্ছে। এ ধারা অব্যহত থাকবে। এসময় অন্যান্যের মধ্যে মেজর মো: আমীর-উল-এহসান, ক্যাপ্টেন মো: নাহিদ হাসান, ক্যাপ্টেন মোস্তফা মাহিন ইসলাম সহ স্থানীয় জনপ্রতিনিধি ও সামরিক পদস্থ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। প্রায় ৩শতাধিক অসহায় রোগীকে বিনামূল্যে  চিকিৎসা ও ঔষধ প্রদান করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ